17

বিরাট কোহলির পিতৃত্বকালীন ছুটি নিয়ে আগেই প্রশ্ন তুলেছিলেন সুনীল গাভাসকর। এবার কোহলির দেশে ফেরার পর আরও একবার সরব হলেন সুনীল গাভাসকর। ভারতীয় দলে বৈষম্যের অভিযোগেও সরব হয়েছেন সানি। বেনজির ভাষায় আক্রমণ শানিয়েছেন গাভাসকর।
 

Subscribe to get breaking news alerts

27

ভারতীয় দলে কার্যত লবির অভিযোগ তুলেছেন সুনীল গাভাসকর। কারণ একেক জন প্লেয়ারের ক্ষেত্রে একেক রকম নিয়ম হওয়ায় ক্ষোভ উগড়ে দিয়েছেন কিংবদন্তী। সিনিয়র প্লেয়ারদের জন্য ওএক নিয়ম, আর নবাগতদের জন্য আরেক নিয়ম নিয়ে ভারতীয় টিম ম্যানেজমেন্টকেও তুলোধনা করেছেন সুনীল গাভাসকর।
 

37

গাভাসকর এক্ষেত্রে উদাহরণ দিয়ে বুঝিয়েছেন যে, টি নটরাজন ও বিরাট কোহলির জন্য কীভাবে পৃথক নিয়ম প্রয়োগ করা হয়েছে। এমনকি অশ্বিনকে কেন সমস্যার মুখে পড়তে হয়, সেকথাও উল্লেখ করেছেন টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক।
 

47

স্পোর্টস্টারে নিজের কলামে গাভাসকর লেখেন, আইপিএল প্লে-অফ যখন চলছিল, তখন প্রথমবারের জন্য নটরাজন বাবা হয়েছিল। কিন্তু অস্ট্রেলিয়ায় সীমিত ওভারের সিরিজে নির্বাচিত হওয়ার জন্য দেশে ফিরতে পারেননি। কিন্তু টেস্ট স্কোয়াডে নটরাজন না থাকা সত্ত্বেও, তাকে শুধু নেট বোলার হিসেবে অস্ট্রেলিয়ায় রেখে দেওয়া হয়েছে। নটরাজনের মেয়ের মুখ দেখতে দেখতে জানুয়ারিরি তৃতীয় সপ্তাহ হয়ে যাবে।'
 

57

অরদিকে,বিরাট কোহলি প্রথম সন্তান হওয়ার সময় স্ত্রীর পাশে থাকার জন্য প্রথম টেস্টের শেষে দেশে ফি গিয়েছেন। যখন তাকে সবথেকে বেশি দরকার ছিল ভারতীয় দলের। দলের সবার জন্য একই নিয়ম- এটাই স্বাভাবিক ভাবে দেখা যায়। কিন্তু ভারতীয় দল 'লবিট-তে ভরে গিয়েছে বলে অভিযোগ করেন গাভাসকর।

67

শুধু টি নটরাজন নয়, দলে সোজাসাপটা কথা বলার জন্য অশ্বিনকে নানা সমস্যায় পড়তে হয়েছে বলে অভিযোগ করেনসানি। তিনি লিখেছেন,'অশ্বিনকে নিজের বোলিংয়ের জন্য নয়, বরং সোজাসাপ্টা মানসিকতার জন্য দলে কোণঠাসা হতে হয়। সবাই যেখানে সব বুঝেও মুখ বুজে থাকে, সেখানে ও স্পষ্ট কথা বলে। তাই একটা ম্যাচে উইকেট না পেলেই ওকে সাইডলাইনে পাঠিয়ে দেওয়া হয়।'

77

এমনিতেই প্রথম টেস্টে হারের পর সমস্যায় জর্জরিত ভারতীয় দল। তারউপর বক্সিং ডে টেস্টের আগে ভারতীয় টিম ম্যানেজমেন্টের বিরুদ্ধে যে অভযোগ আনলেন গাভাসকর, তাতে সরগরম ক্রিকেট মহল।