112

মেষ রাশির দৈনিক রাশিফল
আজ আপনি কিছু পুরানো কাজ শেষ হওয়ার বিষয়ে ভাল অনুভব করবেন এবং আপনি যদি আগে কোনও বড় বিনিয়োগ করে থাকেন তবে আজ আপনি এর থেকে ভাল সুবিধা পাচ্ছেন। আপনি যদি আপনার সন্তানের কেরিয়ার নিয়ে চিন্তিত ছিলেন, তবে আজ সেই চিন্তার অবসান হবে। সরকারি চাকরিতে কর্মরত ব্যক্তিরা আজ কোনও মহিলা বন্ধুর সাহায্যে একটি ভাল অবস্থান পেতে পারেন। আপনি আপনার বন্ধুদের সঙ্গে অতীতের কোনও সমস্যা নিয়ে কথা বলতে পারেন। যারা চাকরি খুঁজছেন তারা আজ একটি ভাল সুযোগ পেতে পারেন।

Subscribe to get breaking news alerts

212

বৃষ রাশির দৈনিক রাশিফল
আজকের দিনটি আপনার জন্য আনন্দদায়ক হতে চলেছে। আজ আপনার খরচ বাড়বে। একই সময়ে অনেক কাজ হাতে থাকায় আপনি বিরক্ত হবেন। আপনার পরিবারের কোনও সদস্যের সঙ্গে বিবাদ হতে পারে। আজ আপনি আপনার গৌরবের জন্য কিছু অর্থ ব্যয় করবেন। কর্মক্ষেত্রে কিছু শত্রু আজ আপনার উপর কর্তৃত্ব করার জন্য যথাসাধ্য চেষ্টা করবে, আপনাকে তাদের এড়িয়ে চলতে হবে। শ্বশুরবাড়ির কেউ আপনার কাছে ঋণ চাইতে পারে। প্রেমময় জীবনযাপনকারী লোকেরা তাদের সঙ্গীর সঙ্গে একটি রোমান্টিক দিন কাটাবে।

312

মিথুন রাশির দৈনিক রাশিফল
আজ আপনি জনহিতকর কাজে ব্যয় করবেন এবং আপনি আপনার অর্থ গরীবদের সেবায় ব্যয় করবেন। আজ কাউকে সাহায্য করার সুযোগ পেলে তা করুন। পিতামাতার আশীর্বাদে, আজ আপনি মাঠে একটি বড় চুক্তি চূড়ান্ত করবেন। আজ না জিজ্ঞেস করে কাউকে উপদেশ দেবেন না। পরিবারের সদস্যরা আজ আপনার কথাকে সম্মান করবে। সম্ভব হলে আজ কাউকে ধার দেবেন না। 

412

কর্কট রাশির দৈনিক রাশিফল
আজকের দিনটি আপনাকে কাঙ্খিত সুবিধা দেবে। আজ আপনি ব্যবসায় কোনও বড় সদস্যের সহায়তায় ভাল অর্থ উপার্জনের কোনও সুযোগ হাতছাড়া করবেন না। আজ আপনার ধীরগতির ব্যবসার জন্য আপনি আপনার পরিবারের সদস্যদের সঙ্গে পরামর্শ করতে পারেন। আপনি আজ আপনার স্ত্রীকে বেড়াতে নিয়ে যেতে পারেন। আজ আপনার মনে কোনও অহংবোধকে এড়িয়ে চলতে হবে। আজ আপনি আপনার ভাইদের সহায়তায় পারিবারিক ব্যবসায় চলমান সমস্যাগুলি সমাধান করতে সক্ষম হবেন।

512

সিংহ রাশির দৈনিক রাশিফল
আজকের দিনটি আপনার জন্য কঠিন হবে। আজ, পরিবারের কোনও সদস্যের বিবাহ নিশ্চিত হতে পারে, যার পরে পরিবারে আনন্দের পরিবেশ থাকবে। ছাত্র-ছাত্রীদের পড়াশোনায় কিছু বাধার সম্মুখীন হতে হতে পারে।আজ আপনি যদি কোনও বিষয়ে চিন্তিত থাকেন, তাহলে আপনাকে আপনার জীবনসঙ্গীর সঙ্গে কথা বলতে হবে। পরিবারের কোনও সদস্যের স্বাস্থ্যের জন্য আপনাকে আজ দৌড়াতে হতে পারে। সামাজিক ক্ষেত্রে কর্মরত ব্যক্তিদের আজ তাদের চারপাশে বসবাসকারী শত্রুদের থেকে সতর্ক থাকতে হবে।

612

কন্যা রাশির দৈনিক রাশিফল
আজকের দিনটি আপনার জন্য কঠিন হবে। বিপুল মুনাফা অর্জনের তাড়নায় আপনি আপনার ক্ষুদ্র লাভের সুযোগও নষ্ট করবেন। বন্ধুর পরামর্শ আপনার জন্য কার্যকরী হবে। আজ আপনার স্বাস্থ্য সংক্রান্ত কিছু সমস্যা হতে পারে। আপনার যদি ব্যথা বা চোখের জলের মতো সমস্যা থাকে তবে অবশ্যই সে ক্ষেত্রে একজন ডাক্তারের সঙ্গে পরামর্শ করুন। আজ আপনি মাতৃপক্ষের লোকদের সঙ্গে মিলনের জন্য যেতে পারেন। আপনার পিতামাতার আশীর্বাদে, আপনার একটি নতুন গাড়ি কেনার স্বপ্ন পূরণ হবে।

712

তুলা রাশি দৈনিক রাশিফল
আজ তুলা রাশির জাতক জাতিকার দিনটি অর্থের দিক থেকে ভালো যাবে। তার কিছু অসমাপ্ত কাজ ভাগ্যের পূর্ণ সমর্থন পাবে এবং সেগুলি সম্পন্ন হবে। কর্মক্ষেত্রে যে সমস্যার সম্মুখীন হচ্ছেন সে বিষয়ে আজ আপনি আপনার সিনিয়রের সঙ্গে কথা বলতে পারেন। অর্থ সম্পর্কিত প্রকল্পগুলিতে বিনিয়োগ করা আপনার পক্ষে ভাল হবে। এখানে ওখানে বসে অবসর সময় কাটানোর চেয়ে নিজের কাজে মনোনিবেশ করা ভালো। আজ সামাজিক কর্মকাণ্ডে আপনার আগ্রহ বাড়বে।

812

বৃশ্চিক দৈনিক রাশিফল
আজকের দিনটি বৃশ্চিক রাশির জাতকদের জন্য ইতিবাচক ফল বয়ে আনবে। আপনি আজ একটি নতুন সম্পত্তি কেনার সিদ্ধান্ত নিতে পারেন। চাকরিতে নিযুক্ত ব্যক্তিদের আজ সতর্ক হওয়া দরকার, অন্যথায় লোকেরা তাদের কোনও রাজনীতিতে জড়ানোর চেষ্টা করতে পারে। আপনাকে আজ কোনও বিষয়ে রাগ করা এড়াতে হবে, অন্যথায় আপনি সমস্যায় পড়তে পারেন। আপনার বক্তৃতা আজ আপনাকে সম্মান বয়ে আনবে। শ্বশুরবাড়ির কোনও ব্যক্তি আজ আপনার কাছে কিছু সাহায্য চাইতে পারেন।

912

ধনু রাশির দৈনিক রাশিফল
ধনু রাশির জন্য আজকের দিনটি ভালো যাবে। আজ আপনি আপনার দৈনন্দিন রুটিনে কিছু পরিবর্তন করবেন, কারণ অলসতা আপনার ভিতরে থাকবে। আজ আপনি আপনার আটকে থাকা কাজগুলি সম্পূর্ণ করুন, অন্যথায় আপনি সমস্যায় পড়তে পারেন। চাকরিতে কর্মরত ব্যক্তিরা আজ অফিসারদের কৃপায় পদোন্নতি বা বেতন বৃদ্ধির মতো কোনও তথ্য পাবেন। আজ আপনি একাধিক উৎস থেকে আয় পেতে পারেন।

1012

মকর রাশির দৈনিক রাশিফল
মকর রাশির জন্য আজকের দিনটি মাঝারি ফলদায়ক হতে চলেছে। আপনার পরিবারে চলমান সমস্যাগুলি নিয়ে আপনি চিন্তিত থাকবেন, তবে আপনি এই বিষয়ে আপনার পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলতে পারেন। কর্মক্ষেত্রে কিছু অসুবিধা বৃদ্ধির কারণে আপনার মন অশান্ত হবে। ছাত্রছাত্রীদের মন আজ পড়াশোনায় ব্যস্ত থাকবে না। আপনার সন্তান আজ আপনার উপর রাগ করতে পারে।

1112

কুম্ভ রাশির দৈনিক রাশিফল
কুম্ভ রাশির জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি আনন্দদায়ক হবে। আজ আপনি আপনার পুরানো চাকরি পরিবর্তন করার সিদ্ধান্ত নিতে পারেন। আপনার সেই ইচ্ছা পূরণ হবে। আপনি আজ পরিবারে সামান্য অতিথিকে স্বাগত জানাবেন। ব্যবসায় কিছু পরিকল্পনা আজ আপনার জন্য সমস্যা ডেকে আনতে পারে। আপনি যদি অংশীদারিত্বে কোনও ব্যবসা করে থাকেন তবে এতে অংশীদারকে মেনে নিয়ে একটি চুক্তি চূড়ান্ত করা আপনার পক্ষে উপকারী হবে। আজ আপনি আপনার মনের কিছু বিভ্রান্তির বিষয়ে মায়ের সঙ্গে কথা বলতে পারেন।

1212

মীন রাশির দৈনিক রাশিফল
আয়ের দিক থেকে আজকের দিনটি আপনার জন্য ভালো হতে চলেছে। আপনার অর্থ সংক্রান্ত যে কোনও সমস্যার সমাধান পেয়ে আপনি খুশি হবেন। আজ, আপনার অতিরিক্ত শক্তির কারণে, আপনি প্রতিটি কাজ করতে উত্তেজিত হবেন। কর্মক্ষেত্রে ভালো লাভ হবে। আজ কোনও পার্ট টাইম কাজের জন্য কোনও বন্ধুর পরামর্শ পেতে পারেন। প্রেমের জীবনযাপনকারী ব্যক্তিদের আজ সঙ্গীর চাহিদার প্রতি পূর্ণ যত্ন নিতে হবে, অন্যথায় তারা কোনও বিষয়ে রেগে যেতে পারেন।