112

মেষ রাশি– 
মেষ রাশির জাতক জাতিকাদের অফিসে নতুন প্রকল্পের জন্য প্রস্তুত থাকতে হবে, কোম্পানির কাজের কারণে আপনাকে ট্যুরে যেতে হতে পারে। ব্যবসায় লাভের চিন্তা না পেলে মনকে বিষণ্ণ হতে দেবেন না, আবার চেষ্টা করুন, সাফল্য পাবেন। আপনার রাশির গ্রহের শুভ অবস্থান আপনাকে সামরিক বিভাগে নিয়োগ দিতে পারে, কঠোর পরিশ্রম করতে থাকুন। আপনি যদি চান যে শিশুটি ভালো পারফর্ম করুক, তাহলে তাকেও সব রকম সহযোগিতা করতে হবে, যেখানেই সে দুর্বলতা অনুভব করবে সেখানেই এগিয়ে গিয়ে সহযোগিতা করুন এবং উৎসাহ দিতে থাকুন। পেটে জ্বালাপোড়া ও ব্যথার মতো অবস্থা থাকবে, এমন অবস্থায় খিচুড়ির মতো খুব হালকা খাবার খাওয়া উচিত। আপনি যদি দীর্ঘদিন ধরে ঋণ নিয়ে থাকেন তারপরও তা শোধ না করেন, তাহলে ভাবুন, তা পরিশোধের সময় এসেছে, পরিশোধের পরিকল্পনা করুন।
আপনার শুভ রং লাল।  শুভ সংখ্যা ৫৭। শুভ দিক দক্ষিণদিক। শুভ রত্ন লাল প্রবাল।

Subscribe to get breaking news alerts

212

বৃষ রাশি–  
এই রাশির জাতকদের অফিসের কাজ করতে কিছুটা অসুবিধা হবে, তবে আপনার বোঝাপড়ার সঙ্গে আপনি সেই কাজটি করতে দেরি করবেন না। ব্যবসায়ীরা আজ অর্থ উপার্জনের সম্ভাবনা দেখছেন, তাদের সেলস এবং মার্কেটিং টিমের দিকে মনোযোগ দিয়ে তাদের সক্রিয় হতে হবে। তরুণদের উচিত এখানে-সেখানে অপ্রয়োজনীয় জিনিসে না পড়ে শক্তি সঞ্চয় করার চেষ্টা করা এবং তারপরে এটিকে ভাল কাজে লাগানো। সন্তানের লেখাপড়া নিয়ে চিন্তিত হতে পারেন, তার পারফরম্যান্স ভালো না হলে তাকে ভালোবেসে বোঝানোর চেষ্টা করুন। আপনার রুটিনে জিম এবং ব্যায়াম যোগ করতে ভুলবেন না, এটি আপনাকে সুস্থ রাখবে এবং ওষুধের জন্য অর্থ ব্যয় এড়াবে। কিছু লোকের সঙ্গে আপনার সাক্ষাত আপনার মনোবল বাড়াতে কাজ করবে, আপনার এমন লোকদের সঙ্গে দেখা চালিয়ে যাওয়া উচিত।
আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ৪৮। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন প্রবাল।

312

মিথুন–  মিথুন রাশির জাতক জাতিকারা অত্যাবশ্যকীয় পরিষেবার ক্ষেত্রে যুক্ত, তাদের থেমে না থেকে অক্লান্ত পরিশ্রম করতে হবে। আজকাল ব্যবসায় কিছুটা মন্দা চলছে, তাই মন খারাপ করবেন না এবং ধৈর্য ধরুন, ভবিষ্যতে ব্যবসা বাড়বে। পিতামাতার সেবা করুন এবং তাদের আশীর্বাদ পান, এটি যুবকদের জন্য উপকারী হবে এবং এটি তাদের ভবিষ্যতকে সুন্দর করবে। পারিবারিক বিষয়ে কঠোর সিদ্ধান্ত নেবেন না, আপনার সিদ্ধান্ত অন্যের অনুভূতিতে আঘাত করতে পারে। আপনার স্বাস্থ্যে কিছুটা নরম হওয়ার সম্ভাবনা রয়েছে, আপনার স্বাস্থ্য এবং খাদ্যের যত্ন নিন এবং ঋতু অনুসারে জীবনধারা পরিবর্তন করুন। কোন অচেনা মানুষকে হঠাৎ করে তার আবেগী ও আপনতার কথা শুনে বিশ্বাস করা ঠিক হবে না।
আপনার শুভ রং সবুজ।  শুভ সংখ্যা ৭৩। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পান্না।

412

কর্কট– একসঙ্গে অনেকগুলো কাজে মনোনিবেশ না করে এই রাশির জাতক জাতিকাদের বর্তমানে একটি মাত্র কাজে মনোযোগ দেওয়া উচিত এবং একটি শেষ করার পর পরেরটি করা উচিত। দৈনন্দিন ব্যবহার্য জিনিসপত্র উৎপাদনকারী ব্যবসায়ীরা ভালো লাভের সুযোগ পাবেন। যৌবনের মন অনেক জায়গায় ঘুরে বেড়াবে, কিন্তু এক জায়গায় তা খুঁজে পাওয়া যাবে না, যার কারণে কাজের অনুভূতি হবে না। উৎসবের মরসুমে ঘর সাজাতে হবে, ঘরের আসবাবপত্রের সেটিং পরিবর্তন করে দেখুন। আপনার স্বাস্থ্য কিছু সময়ের জন্য বিরক্ত ছিল, তাই এখন এটিতে স্বস্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি আপনার হাতে যে সামাজিক কাজই নিন না কেন, আপনি বন্ধুদের সাহায্য পাবেন, এতে কাজটি সহজ হবে।
আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ৭১। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন মুনস্টোন।

512

সিংহ– সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি শুভ হবে যারা গবেষণামূলক কাজ করেন, তারা কোনো না কোনো বিষয়ে সাফল্য পাবেন। খুচরা ব্যবসায়ীরা আজ লাভের অবস্থানে থাকবেন, এর পাশাপাশি দুগ্ধ ব্যবসায়ীরা আর্থিক সুবিধা পাবেন। যৌবনের মনে নেতিবাচক চিন্তা আসতে পারে, সেগুলি সবার মনেই আসে, কিন্তু এই চিন্তাগুলিকে আপনার উপর কর্তৃত্ব করতে দেবেন না। আপনি পিতার কাছ থেকে আর্থিক সাহায্য পেতে পারেন, পৈতৃক সুবিধার সম্ভাবনা রয়েছে, যা আপনার বর্তমান ঝামেলা দূর করবে। পাকস্থলী সংক্রান্ত স্বাস্থ্য ঠিক রাখতে হলে আঁশযুক্ত খাবারকে বেশি গুরুত্ব দিতে হবে। সর্বদা হজমযোগ্য এবং হালকা খাবার গ্রহণ করুন। আপনার চারপাশের সমস্যাগুলিকে ভয় পাবেন না, বরং সাহসের সঙ্গে মোকাবেলা করুন এবং বিজয় দেখান।
আপনার শুভ রং গেরুয়া।  শুভ সংখ্যা ৯৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।

612

কন্যা–   এই রাশির জাতক জাতিকাদের বস তাদের অফিসে কিছু গুরুত্বপূর্ণ কাজ অর্পণ করতে পারেন, এর জন্য আপনার উপস্থিতি রেকর্ড রাখুন। আজ, কাপড়ের ব্যবসায়ীদের মুনাফা অর্জনে সংশয় রয়েছে, এটি কখনও কখনও ব্যবসায় হয়। তরুণদের মনে দীর্ঘদিন ধরে যে অশান্তি চলছে তা থেমে যাবে এবং তারা শান্ত চিত্তে চিন্তা করতে পারবে। আজও মায়ের সেবা করার সুযোগ হাত ছাড়া করা উচিত নয়, তাকে অনেক সেবা করা। পিঠে ব্যথা নিয়ে চিন্তিত থাকতে পারেন, তাই পিঠে ব্যথা থাকলে বিশ্রাম নিলে ভালো হবে। পশুদের খাওয়ালে ভালো হবে, গরুকে খাবার ও পানি দিলে ইতিবাচক শক্তি পাবেন।
আপনার শুভ রং সবুজ।  শুভ সংখ্যা ৫৩। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন চুনি।

712

তুলা– তুলা রাশির জাতক জাতিকাদের উচিত ঠাণ্ডা মন নিয়ে কাজ করা, অধস্তনদের উপর অকারণে রাগ করা উচিত নয়। ব্যবসায়ীরা আয়রন ট্রেডিংয়ে ভালো লাভের আশা করেন, আপনার নেটওয়ার্ক ব্যবহার করে ব্যবসা করুন। যুবকদের তাদের স্বভাবের জেদ ত্যাগ করতে হবে, যার কারণে তারা নিজেদের অনেক ক্ষতি করতে সক্ষম হবে। আপনাকে আপনার স্ত্রীর সঙ্গে মিলেমিশে থাকতে হবে, কিছু বিষয়ে বিবাদের সম্ভাবনা রয়েছে। ধারালো এবং ধারালো বস্তু এড়িয়ে চলুন এবং আবর্জনা যেখানে থাকে সেখানে যাবেন না। আঘাতের সম্ভাবনা রয়েছে। সামাজিক যোগাযোগ বাড়িয়ে আপনার যোগাযোগের তালিকা বাড়াতে থাকুন, এটি ভবিষ্যতে কাজে লাগবে।
আপনার শুভ রং সবুজ।  শুভ সংখ্যা ২৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন

812

বৃশ্চিক– এই রাশির জাতক জাতিকাদের অফিসিয়াল সিদ্ধান্ত নেওয়ার সময় তাদের অহংকে বাধা দেওয়া উচিত নয়, শান্ত মনে যে কোনও সিদ্ধান্ত নিন। ব্যবসায়ীদের তাদের পরিচিতিগুলিতে বিশেষ মনোযোগ দেওয়া উচিত, শুধুমাত্র এই পরিচিতিগুলিই আগামী সময়ে সুবিধা নিয়ে আসবে। যুবকরা নিজেরাই একটি চাপের পরিস্থিতির মধ্যে পড়বে যা তাদের পক্ষে ভাল নয়, তাই তাদের এটি থেকে বেরিয়ে আসার উপায় খুঁজে বের করতে হবে। শ্বশুরবাড়ির পক্ষ থেকে কোনো ধরনের নেতিবাচক তথ্য পাওয়ার সম্ভাবনা রয়েছে, মানসিকভাবে প্রস্তুত থাকুন। আপনি যদি সুস্বাস্থ্য বজায় রাখতে চান তবে আজ থেকেই ধ্যান এবং ব্যায়াম করা শুরু করুন এবং তারপরে এই ক্রমটি ভেঙে যেতে দেবেন না। বাইরের লোকের ভরসায় কোনো কাজ করবেন না বা নেবেন না, কোনো কাজ করুন শুধুমাত্র নিজের সামর্থ্যের ভিত্তিতে।
আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ১৮। শুভ দিক উত্তর-পূর্ব দিক। শুভ রত্ন হীরে।

912

ধনু- ধনু রাশির জাতক জাতিকারা যারা চাকরি পরিবর্তন করতে চান, তাদের এই কাজের জন্য একটু ধৈর্য ধরতে হবে, আজকের দিনটি ভালো নয়। এছাড়াও অনলাইনে ব্যবসা করার কমেন্ট বক্সে গ্রাহকদের ফিডব্যাক দেখতে থাকুন, গ্রাহকদের খারাপ ফিডব্যাকও পাওয়া যাবে। মনকে একাগ্র করে তরুণদের শুধু তাদের ভবিষ্যৎ নিয়ে ভাবলেই চলবে না, এখন পর্যন্ত অর্জনের পর্যালোচনাও করতে হবে। পরিবারের ভাইদের সঙ্গে সময় কাটান, তাদের সঙ্গে গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা করা যেতে পারে, সৌহার্দ্যপূর্ণ পরিবেশে কথা বলুন। অকারণে খালি পেটে থাকবেন না, সময় মতো খেতে না পারলেই হালকা নাস্তা করুন। আপনি যদি কিছু ধর্মীয় কাজের দিকে মনোযোগ দেন তবে স্বাভাবিকভাবেই আপনার সম্মান এবং সম্মান বৃদ্ধি পাবে। 
আপনার শুভ রং হলুদ।  শুভ সংখ্যা ৪২। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন সাদা প্রবাল।

1012

মকর– এই রাশির জাতকরা আজ ইতিবাচক শক্তি অনুভব করবেন, দিন শুরু হওয়ার সঙ্গে সঙ্গেই তারা কাঙ্ক্ষিত কাজ পেতে পারেন। ঋণের জন্য আবেদনকারী ব্যবসায়ীরা ঋণ পাস করার বিষয়ে কিছু ভাল তথ্য পেতে সক্ষম হবেন, যাতে তারা আগাম পরিকল্পনা করতে পারে। যুবকদের আগ্রহহীন কাজ করা উচিত নয়, তারা যদি তাদের আগ্রহের কাজ করে তবে তাদের উত্পাদনশীলতাও বজায় থাকবে। ঘরে বিদ্যুৎ সংক্রান্ত কোনো কাজ ঝুলে থাকলে সেগুলি সম্পন্ন করুন, এই কাজে অবহেলা ঠিক হবে না। চিনির রোগীর ডায়েট সম্পর্কে নিয়মিত থাকুন, যে কোনও মূল্যে আপনার স্বাস্থ্য নষ্ট করে এমন জিনিসগুলি এড়িয়ে চলুন। সামর্থ্য অনুযায়ী দু-একজন বা ততোধিক অসহায় মানুষকে খাবার দেওয়ার কাজ করুন।
আপনার শুভ রং নীল।  শুভ সংখ্যা ২৭। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।

1112

কুম্ভ-  কুম্ভ রাশির জাতক জাতিকাদের আজ ধৈর্য দেখাতে হবে এবং অফিসে চলমান ষড়যন্ত্র থেকে নিজেকে নিরাপদ রাখতে হবে। যারা স্ক্র্যাপের ব্যবসা করছেন তারা বড় মুনাফা অর্জন করতে সক্ষম হবেন, তারা একটি বড় ভবন বা কারখানার স্ক্র্যাপ পেতে পারেন। যুবকদের শান্ত রাখুন এবং প্রভুর যত্ন নিন, আপনি যদি তাদের কাছে সবকিছু ছেড়ে দেন তবে তিনি আপনার সেরা করবেন। আজ পারিবারিক পরিস্থিতি স্বাভাবিক হতে চলেছে, তাই কোনও টেনশন নেওয়ার দরকার নেই। খাবার ও পানীয় ঠান্ডা জিনিস এড়িয়ে চলতে হবে, সামান্য অবহেলা হলে বড় সমস্যায় পড়তে হবে। আপনার যদি এমন কোনো আত্মীয় থাকে যার দীর্ঘক্ষণ কথা হয়নি, তাহলে আপনি তাদের ফোন করে চমকে দিতে পারেন।
আপনার শুভ রং মেরুন।  শুভ সংখ্যা ৫৯। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা। 

1212

মীন-  এই রাশির জাতকরা তাদের বসের দেওয়া কাজগুলি সঠিকভাবে করতে সক্ষম হবেন, যার কারণে বসও খুশি হবেন। চিকিৎসা ক্ষেত্রের সঙ্গে জড়িত ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি একটি চাপের হবে, ধৈর্যের সঙ্গে কাজ করার পরামর্শ দেওয়া হচ্ছে। যুবকরা সারাটা দিন আনন্দে কাটাবে, হয়তো এতে কিছু বন্ধুর সহযোগিতা পেলে তারা পুরোপুরি খুশি হবে। হঠাৎ পারিবারিক সমস্যার সম্মুখীন হতে হতে পারে, তাই ধৈর্য হারাবেন না এবং চ্যালেঞ্জ মোকাবেলা করবেন না। দীর্ঘস্থায়ী রোগের কারণে, আপনি বিচলিত হতে পারেন, এটি সম্পর্কে অসতর্ক না হয়ে প্রদত্ত সতর্কতাগুলি অনুসরণ করতে থাকুন। যোগ্যতা অনুযায়ী সফলতা পেতে সন্দেহ আছে, তাই চেষ্টা চালিয়ে যান, সফলতা পাবেন।
আপনার শুভ রং কমলা।  শুভ সংখ্যা ৪২। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন মুক্তো।