112

মেষ রাশি- এই রাশির জাতকেরা আর্থিক দিন থেকে খানিক সাবধানে থাকবেন। অর্থের আগমনের কোনও সম্ভাবনাই নেই। নতুন চাকরীর সুযোগও তেমন একটা আসবে না। তাই বুঝে সিদ্ধান্ত নেওয়া এই সময় প্রয়োজন। আপনার শুভ রং লাল।  শুভ সংখ্যা ৩৯। শুভ দিক দক্ষিণদিক। শুভ রত্ন লাল প্রবাল।

Subscribe to get breaking news alerts

212

বৃষ রাশি- আপনার অর্থ উপার্জনের চাহিদা আরও বৃদ্ধি পাবে। এমনকি এই চিন্তাকে বাস্তবে রূপ দেওয়ার জন্য আজকের দিনটা শুভ। আসতে পারে নতুন কোনও সুযোগ। অর্থললাভের দিক থেকেও দিনটি ভালো। আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ৬২। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন প্রবাল।.

312

মিথুন রাশি- চাকরী জীবীদের জন্য আজকের দিনটি শুভ। এই বিশেষ দিনে আপনার খুব কাছের বন্ধু আপনার ক্ষতি করতে পারে। ন্যায্য পাওনা আদায়ের ক্ষেত্রে দিনটি শুভ। তবে সম্পর্কে খানিক বিবাদ থাকতে পারে। তাই সেই বিষয় সতর্ক থাকুন। আপনার শুভ রং সবুজ।  শুভ সংখ্যা ৩৫। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পান্না।

412

কর্কট রাশি- এই রাশির জাতকরা আজ সুখী হবে। শীঘ্রই প্রতিটি কাজ শেষ করার প্রবল ইচ্ছা থাকবে। অসম্পূর্ণ কাজগুলি শেষ করতে আপনি আজ অতিরিক্ত শক্তি রাখতে পারেন। তবে আর্থিক দিক থেকে সচেতন থাকলে তবেই মিলবে লাভ। আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ৪১। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন মুনস্টোন

512

সিংহ রাশি- নিজের কাজের জন্য গুণীমহলে প্রশংসা পাবেন। পাশাপাশি আসতে পারে নতুন কাজের সন্ধান। ব্যবসার ক্ষেত্রে নতুন কোনও সিদ্ধান্ত নিতে পারেন আজ। নতুন কাজে বিনিয়োগ করতে পারেন। পুরোনো টাকা ফিরে পাওয়ার সম্ভাবনা। 

612

কন্যা– ন্যায্য পাওনা আদায় করতে গিয়ে অশান্তি হতে পারে। ব্যবসার স্থানে খুব ভালো ফল পাবেন কিন্তু শেষের দিকে খরচ বৃদ্ধি পাওয়ার জন্য সঞ্চয় কম হবে। সপ্তাহের প্রথমে ব্যস্ততার জন্য ভালো কাজ হাতছারা হতে পারে। বাবার সঙ্গে মতের অমিল হতে পারে। সংসারের সমস্যা মেটাতে গিয়ে নাজেহাল হবেন। সপ্তাহের শেষের দিকে লিভারের সমস্যায় ভোগান্তির যোগ রয়েছে। অফিসের বহু পুরনো সমস্যা মিটে যাবে। ভুল কথা বলার জন্য মাসুল গুনতে হবে। সন্তানের স্বাস্থ্য নিয়ে চিন্তা ও খরচ বাড়তে পারে। সবথেকে বিশ্বাসযোগ্য মানুষ আপনাকে ঠকাতে পারে।

712

তুলা রাশি- যদিও এই বছর তুলা রাশিদের কোনও উল্লেখযোগ্য ক্ষতির মুখোমুখি হওয়ার সম্ভাবনা নেই, তবুও অনেক সময় অতিরিক্ত ব্যয়, আপনার স্ট্রেসের কারণ হয়ে উঠতে পারে। যারা ঋণ শোধ করতে চান  তাদের প্রচেষ্টা সফল হবে। পাশাপাশি সম্পদ বৃদ্ধি বা সম্পদের প্রাপ্তির যোগও রয়েছে আজ। আপনার শুভ রং সবুজ।  শুভ সংখ্যা ৩৫। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন

812

বৃশ্চিক রাশি- বৃশ্চিক রাশিদের একটি অর্থনৈতিক সঙ্কটের মুখোমুখি হতে হবে। আপনি কর্মক্ষেত্র পরিবর্তনের ফলে উপকারী ফল পাবেন। এখন বেশ কয়েকদিন আপনার অতিরিক্ত চাপ থাকবে।  আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ২৮। শুভ দিক উত্তর-পূর্ব দিক। শুভ রত্ন হীরে।

912

ধনু রাশি- চাকরির ক্ষেত্রে আজকের দিনটি শুভ। এই দিনটিতে আপনার সম্পর্কের ক্ষেত্রে কোনও বড় সিদ্ধান্ত না নেওয়াই ভালো। তবে পরিবারে আজ অতিথিদের আগমন ঘটতে পারে। অফিসে উন্নতির যোগ রয়েছে। আপনার শুভ রং হলুদ। শুভ সংখ্যা ৬৮। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন সাদা প্রবাল।

1012

মকর রাশি- আর্থিক দিক থেকে এই সময়টা সাবধানে থাকাই ভালো। এই পরিস্থিতিতে দাঁড়িয়ে আজ বেশ কয়েকটি সুখবর মিলতে পারে। আটকে থাকা অর্থও হাতে ফিরে পেতে পারেন। আপনার শুভ রং নীল। শুভ সংখ্যা ৫৭। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।

1112

কুম্ভ রাশি- আজ খুব কাছের মানুষের ক্ষেত্রে বিপদের সম্ভাবনা রয়েছে। এই বিশেষদিনে নতুন কাজের সন্ধান আসতে পারে। আটকে থাকা অর্থ পেয়ে যেতে পারেন। তবে সম্পর্কের ক্ষেত্রে এই দিনটি বেশ ভালো। তবে শরীরে বেশ কিছু সমস্যা দেখা দিতে পারে এই দিন। আপনার শুভ রং মেরুন।  শুভ সংখ্যা ৪১। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা।

1212

মীন রাশি- অর্থের বিষয় আজকে কাউকে বিশ্বাস করে ঠকতে হতে পারে। তাই আজ বড় কোনো সিদ্ধান্ত নেওয়ার আগে একাধিক ব্যক্তির সঙ্গে পরামর্শ করুন। আটকে থাকা অর্থের জন্য তাগাদা দিন। ব্যবসার ক্ষেত্রে আজ দিনটির মোটের উপর ভালো। আজ বড় কোনো ঝামেলা মিটে যাওয়ার সম্ভাবনা প্রবল। শরীরে দিনভর নানা ছোটখাটো সমস্যা দেখা দেবে। আপনার শুভ রং কমলা।  শুভ সংখ্যা ১৪। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন মুক্তো।