111

ঈশা গুপ্তা নামটি শুনলেই সর্বপ্রথম আপনার মনে ভেসে উঠবে বলিউডের সেই অন্যতম হট অ্যান্ড সেক্সি লেডির কথা। যিনি সময়ে সময়ে তার ইনস্টাগ্রামে ঝড় তোলেন তার সেক্সি লুক দিয়ে। নানা রঙের পোশাকের মধ্যেও তিনি কালো রঙটাই বেশিরভাগ সময় বেছে নেন। কালো পোশাকে নিজেকে লাস্যময়ী করে তোলেন অভিনেত্রী। 

Subscribe to get breaking news alerts

211

ঈশার শেষ ইনস্টাগ্রাম পোস্টে, মিগুয়েল অ্যাঞ্জেলোর 'দ্য রও প্রজেক্ট'-এর ঝলক শেয়ার করেছেন, যার সাথে তিনি আট বছর আগে গোয়া এর  হার্পারস বাজার কভারের জন্য শুটিং করেছিলেন। সম্প্রতি পোস্ট করা ছবিতে কালো হ্যাল্টার-নেক টপ পরা অভিনেত্রীর ফটোটি নজর কেড়েছে দর্শকদের।

311

এই ফটোতে, ঈশা একটি ব্ল্যাক ফিগার হাগিং পোশাক পড়েছেন। ফটোতে তিনি খোলা চুলে পোজ দিয়েছেন ক্যামেরায়। একটি ফটোতে ঈশা দৌড়াচ্ছেন এবং সেই সময়েই তার ফটো তোলা হয়েছে। 

411

আশ্রম ৩-এর অভিনেত্রী  ইনস্টাগ্রামে কালো বিকিনি পরনে একটি ফটো পোস্ট করেছেন যা দেখে অনুরাগীদের বেড়ে গিয়েছে হার্টবিট। সমুদ্র সৈকতে তপ্ত বালির মধ্যে পারদ চড়িয়েছেন ঈশা।
 

511

এই ফটোতে, ঈশা গুপ্তা তার টোনড শরীরকে ফ্লান্ট করেছেন যা থেকে চোখ সরাতে পারছেন না অনুরাগীরা। বলিউড ডিভা কালো কাট-আউট পোষাকের সঙ্গে ম্যাট লিপস্টিক এবং কোহল শেডেড চোখ আঁকিয়ে নিজের লুক সম্পূর্ণ করেছিলেন।
 

611

ঈশা তার আকর্ষনীয় ফটো এবং ভিডিও দিয়ে অনুগামীদের মোহনীয় করার জন্য পরিচিত। ঈশা গুপ্তাকে এই ফটোতে দেখা যায় একটি খাটের উপর যেখানে তিনি সরূ স্লিভ সহ কালো পোশাকে তার বক্ষযুগলের একাংশ তুলে ধরেন ক্যামেরার লেন্সে। 
 

711

ঈশা গুপ্তা, তার সেক্সি টোনড ফিগারের জন্য পরিচিত সবসময়ই। কালো অফ-শোল্ডার পোশাকে তিনি আবারও হটনেস ছড়িয়ে দিয়েছেন অনুরাগীদের মনে।
 

811

এই ফটোতে কালো হাল্টার নেক গাউনে ঈশা গুপ্তাকে একেবারে মুগ্ধ দেখাচ্ছে।  গাউনটি বডি-হ্যাগিং। আকর্ষনীয় পোজে তিনি নজর কেড়েছেন ফ্যানদের। 

911

কালো লেদারের জ্যাকেটের সাথে কালো ক্রপ টপ পরনে এই ছবিতে ঈশা গুপ্তা পারদ চড়িয়েছেন অনুগামীদের মধ্যে। স্মোকি চোখ এবং ম্যাট লিপস্টিক সহ খোলা চুলে পোজ দিয়েছেন ক্যামেরায়।

1011

পরবর্তী ছবিতে ঈশা কালো বডি হ্যাগিং মিনি পোশাক পরেছেন। যেখানে তার পায়ে ছিল অ্যাঙ্কেল উচ্চতার স্নিকারস। সবমিলিয়ে অভিনেত্রীকে নিজেকে আকর্ষণীয় করে তোলেন ক্যামেরায়।
 

1111

পরের এবং শেষ ছবিতে ঈশা পরেন কালো রঙের একটি স্লিভলেস পোশাক। এছাড়াও ছিল ওভার সাইজের ব্লেজার। ওভার সাইজের ব্লেজার পরনে এক অন্যরকম আকর্ষনীয় লুক তৈরি করেছেন ঈশা

আরও পড়ুন

পোশাকের ফাঁক দিয়ে উঁকি মারছে স্তনের অর্ধাংশ,শরীর এলিয়ে হট পোজে ঘায়েল করলেন এষা

আবারও বিকিনি পরনে সেক্সি লুকে নেটপাড়ায় ঝড় তুললেন ঈশা গুপ্তা

উন্মুক্ত বক্ষ-বিভাজিকায় সুপারহট এষা, সেক্সি চাবুক ফিগারে হট পোজ দিতেই যৌবনে বুঁদ ভক্তরা