110

টলিপাড়ার প্রথমসারির অভিনেত্রী ঋতুপর্ণাকে নিয়ে হৈচৈ যেন লেগেই রয়েছে নেটপাড়ায়। নেটদুনিয়ায় ঝড় তুলতে বেশ সিদ্ধহস্ত ঋতুপর্ণা সেনগুপ্ত। একের পর এর হট ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় সবসময়েই আলোচনার শীর্ষে রয়েছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। 

Subscribe to get breaking news alerts

210

একের পর এক ছবিতে ভরে উঠছে সোশ্যাল মিডিয়া। কখনও ক্লিভেজ দেখিয়ে আবার কখনও বা হট অ্যান্ড সেক্সি লুকে সবেতেই যেন বাজিমাত করছেন বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। 
 

310

সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত একগুচ্ছ ছবি ভাইরাল হয়েছে। ব্লাউজ না পরে আঁচল দিয়ে বক্ষযুগল মুড়ে ছবিতে পোজ দিয়েছেন অভিনেত্রী। যা দেখেই ঘাম ঝরছে নেটিজেনদের। অভিনেত্রীর কিলার লুকে ফিদা ভক্তরা।
 

410


এই বয়সে এসেও নিউকামারদের বলে বলে টেক্কা দিতে পারেন ঋতুপর্ণা। লাইক ও কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। শাড়ি ফ্যাশনে মুহূর্তে ভক্তদের পাগল করে দিলেন ঋতুপর্ণা। অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ায় ঢুঁ মারলেই চোখ সরাতে পারবেন না আপনিও। 
 

510


বয়স প্রায় ৫০-এর কোটায়, তবুও তিনি চিরযৌবনা। বছর ৪৮ এর অভিনেত্রীকে দেখলে যে কেউ ভিরমি খেয়ে যেতে পারেন। বয়স বাড়লেও মনটা তার ছোটই রয়ে গেছে। পুজোর যে কোনও একদিন আপনিও ট্রাই করতে পারেন ঋতুর এই লুক।
 

610

হট ফোটোশ্যুটে পোজ দিয়ে সকলকে পাগল করে দিয়েছেন অভিনেত্রী। যা মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। এই বয়সে এসেও নিউকামারদের টেক্কায় রীতিমতো হারিয়ে দিতে পারেন তিনি। সব রকম পোশাকেই যে তিনি স্বচ্ছন্দ্য তার প্রমাণও মিলছে বারেবারে। 

710

বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র তা যেন বাড়েবাড়ে প্রমাণ করে দিচ্ছেন ঋতুপর্ণা। সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ অভিনেত্রী। মাঝে  মধ্যেই ইনস্টা প্রোফাইলে নিজের সাহসী ছবি শেয়ার করেন অভিনেত্রী।  
 

810

একেবারে ছক ভেঙে অন্য অবতারে ধরা দিয়ে ভক্তদের চমকে দিলেন ঋতুপর্ণা।  হু হু করে ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।পুজো স্পেশ্যাল ফোটোশ্যুটে ছবি শেয়ার করতেই চোখ সরাতে পারছেন না ভক্তরা। উষ্ণতার পারদ চড়িয়ে নেটদুনিয়ায় যেন মুহূর্তে আগুন জ্বালিয়ে দিয়েছেন নায়িকা।

910

পুজোর হট ফ্যাশনে ঋতুপর্ণার হটনেসে পুড়ে ছাই নেটিজেনরা। লাস্যময়ীকে দেখে যেন চোখ সরছে না ভক্তদের। আঁচল এলিয়ে বসে চোখের চাহনিতে মুগ্ধ করেছেন ভক্তদের। সুপারহট পোজে মুহূর্তে ভাইরাল হয়েছেন ঋতুপর্ণা ।

1010

যারা পুজোতে শাড়ি পরতে চাইছেন কিন্তু মনের মতো পাচ্ছেন না তারা তো এমন ধরনের একটা ট্রাই করতে পারেন। কাজলকালো চোখের চাহনিতে ধুকপুকানি বাড়িয়ে দিয়েছেন ঋতুপর্ণা। লাস্যময়ীকে দেখে  চোখের পলক ফেলতে পারবেন না আপনিও।
 

Read more Articles on