113

বর্তমানে আইপিএল খেলতে আরব আমিরশাহিতে রয়েছেন নিকোলাস পুরান। সঙ্গে নিয়ে গিয়েছেন তার স্ত্রী ক্যাথরিনা মিগুয়েলকে। মাঠেও দেখা গিয়েছে পুরানের স্ত্রীকে।
 

Subscribe to get breaking news alerts

213

খেলার বাইরেও আরব আমিরশাহিতে স্ত্রীকে নিয়ে সময় কাটান পুরান। বিচ সাইড হোটেল হওয়ায় করোনার নিয়মের মধ্যে থেকেই স্ত্রী নিয়ে কোয়ালিটি টাইম কাটান পুরান।
 

313

নিকোলাস পুরানে সঙ্গে ছোট বেলা থেকেই সম্পর্ক ছিল তার বান্ধবী ক্যাথরিনা মিগুয়েলের। দীর্ঘ বছর প্রেম করার পর অবশেষে ক্যাথরিনাকে বিয়ে করেন তিনি।

413

ছোট বেলা থেকে সম্পর্ক থাকায়া পুরান ও ক্যাথরিনা খুব ভাল বন্ধু। বিয়ের পরও তারা বিন্দাস জীবন কাটাচ্ছেন। তাদের সুখী দাম্পত্য জীবনে উদাহরণ দেন সকলে। 

513

নিকোলাস পুরানের স্ত্রী ক্যাথরিনা খুবই হট ও সেক্সি। আনন্দে থাকতে ভালোবাসেন তিনি। পার্টি করতে তিনি খুবই পছন্দ করেন । একাধিক পার্টিতেও দেখা যায় তাকে।
 

613

খেলার বাইরে ফাঁকা সময় থাকলেই স্ত্রীর সঙ্গে সময় কাটান নিকোলাস পুরান। ক্যাথরিনা ও পুরান মাঝে মধ্যে একসঙ্গে সমুদ্রে স্নানে যান। তারা দুজনেই সমুদ্র স্নান খুব পছন্দ করেন।
 

713

নিকোলাস পুরান ও ক্যাথরিনা ত্রিনিদাদ অ্যান্ড টোবাগোতে একটি বিলাস বহুল বাড়িতে থাকেন। সুইমিং দুজনেই খুব পছন্দ করেন। তাই বাড়িতে রয়েছে সুন্দর সুইমিং পুল। 

813

এই কাপল যে বিন্দাস লাইফ কাটাতে পছন্দ করেন এই ছবিই তার প্রমাণ। বাড়ির সুইমিং পুলে সময় কাটাচ্ছেন নিকোলাস পুরান ও ক্যাথরিনা মিগুয়েল।

913


সোশাল মিডিয়ায় খুব সক্রিয় ক্যাথরিনা মিগুয়েল। তিনি ঘনঘন তার ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন। তার ফ্যান-ফলোয়ার্সদের সংখ্যাও আকাশছোঁয়া।  

1013

বিশেষ করে ক্যাথরিনার বিকিনি পড়া যাবে ছবি সোশাল মিডিয়ায় খুবই ভাইরাল হয়। বিকিনি পরিহিত ক্যাথরিনাকে খুবই হট অ্যান্ড সেক্সি দেখায়। যা খুবই পছন্দ করেন তার ফ্যান ফলোয়ার্সরা।

1113

নিকোলাস পুরান ও তার স্ত্রী ক্যাথরিনা তাদের ঘনিষ্ঠ মুহূর্তের রোমান্টিক ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। শেয়ার করার সঙ্গে তা লাইক ও কমেন্টের বন্যায় ভেসে যায়।

1213

সময় পেলে স্ত্রীকে নিয়ে নানা জায়গায় ঘুরতে যান নিকোলাস পুরান। ঘুরতে গিয়েও নানা সুন্দর মুহূর্ত তুলে ধরেন তারা। এই ছবি থেকেই স্পষ্ট কতটা রোমান্টিক এই জুটি।

1313

বর্তমানে আইপিএলের লিট টেবিলে খুব একটা ভল জায়গায় নেই পঞ্জাব। শেষ চারে যেতে হলে জিততে হবে আগামি ম্যাচগুলি। তাই ব্যাট হাতে নিকোাস পুরানের সাফল্যও কামনা করেছেন ক্যাথরিনা মিগুয়েল।