112

ভারতীয় ক্রিকেট তারকা প্রেম করে বিয়ে করেন শীতল গৌতমকে। দীর্ঘ বছর ধরে প্রেম করার পর অবশেষে বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন দুজন।
 

Subscribe to get breaking news alerts

212

শীতল গৌতমের জন্ম ব্যাঙ্গালোরে। তিনি একজন জাতীয় টেনিস প্লেয়ার ছিলেন। একাধিক প্রতিযোগিতায় দেশের হয়ে প্রতিনিধিত্ব করেছেন শীতল।
 

312

প্রথমে শীতল গৌতমের সঙ্গে আলাপ হওয়ার পর দুজন বন্ধু ছিলেন। তারপর ধীরে ধীরে তাদের মধ্যে ঘনিষ্ঠতা বাড়ে। শীতলের ৩০ তম জন্মদিনের দিন  তাকে প্রপোজ করেন রবিন উথাপ্পা।

412

প্রপোজাল পাওয়ার পর তাতে রাজি হয়ে যান শীতল গৌতম। এবং তার বিয়ে করার সিদ্ধান্ত নেন। অবশেষে ২০১৬ সালের ৩ মার্চ বিয়ে করেন রবিন ও শীতল।

512

শীতল গৌতম ও রবিন উথাপ্পা দুজনেই আলাদা ধর্মের তাই কোন মতে বিয়ে হবে তা নিয়ে ঝামেলায় না গিয়ে খ্রীষ্টান মতে তারা বিয়ে করেন।
 

612

বিয়েতে খুব বড় করে অনুষ্ঠান করা হয়নি। ঘনিষ্ঠ কিছু আত্মায়ী ও বন্ধু-বান্ধবদের নিয়েই হয় গোটা বিয়ের অনুষ্ঠান। উপস্থিত ছিলেন বেশ কয়েক ভারতীয় ক্রিকেটারও।
 

712

বিয়ের পরপরই সুখবর আসে রবিন উথাপ্পার পরিবারে। সন্তান সম্ভবা হহন শীতল। ২০১৭ সালে তাদের একটি পুত্র সন্তান হয়। তারপর শুভেচ্ছার জোয়ারে ভাসেন দম্পতি।

812

এমনিতে রবিন উথাপ্পার স্ত্রী শীতল গৌতম খুবই সুন্দরী, হট, অ্যান্ড সেক্সি। তার রূপ ঘায়েল করে সকলকেই। সোশ্যাল মিডিয়ায় খুব একটা সক্রিয় না হলেও তার ছবি পছন্দ করেন সকলে।
 

912

খেলার ব্যস্ততার বাইরে সুযোগ পেলেই স্ত্রী ও পরিবারকে নিয়ে সময় কাটান রিবন উথাপ্পা। একটু বেশি ছুটি পেলে পরিবারকে নিয়ে বাইরে ঘুরতেও যান উথাপ্পা।
 

1012

স্ত্রীর সঙ্গে ব্যাক্তিগত সময়ও কাটান রবিন উথাপ্পা। আলাদা করে শীতলের সঙ্গেও কোয়ালিটি সময় কাটান ভারতীয় ক্রিকেট তারকা। 
 

1112

রবিন উথাপ্পা যখন ভারতীয় দল থেকে বাদ পড়েছিলেন তখন ভেঙে পড়েছিলেন। আত্মহত্যার কথাও ভেবেছিলেন তিনি। সেই সময় সময় উথাপ্পার পাশে থেকেছেন শীতল। মনের জোর বাড়িয়েছেন তিনি।

1212


বর্তমানে খারাপ সময় কাটিয়ে ফের স্বাভাবিক জীবন যাপনে ফিরেছেন রবিন উথাপ্পা। আইপিএলে রাজস্থান রয়্যালস দলের সদস্য তিনি। একইসঙ্গে সুখী দাম্পত্য জীবনও উপভোগ করছেন তিনি।