17

এম এস ধোনির এই সুপার ফ্যান থাকেন তামিলনাড়ুর আড়ংপুরে। নাম গোপী কৃষাণ। নিজের পুরো বাড়ি চেন্নাই সুপার কিংসের থিম রং দলুদ রঙে রাঙিয়ে তুলেছেন তিনি।
 

Subscribe to get breaking news alerts

27

শুধু চেন্নাই সুপার কিংসের রঙে গোটা বাড়ি রাঙিয়ে তোলা নয়, বাড়ির বিভিন্ন দেওয়ালে মহেন্দ্র সিং ধোনির বিভিন্ন মুহূর্ত ছবির মাধ্যমে তুলে ধরা হয়েছে।

37

ধোনির এই সুপার ফ্যানের কীর্তি সকলেই খবু পছন্দ করছেন। এমনকী নিজের বাড়ির নাম 'হোম অফ ধোনি ফ্যান' করে দিয়েছেন মাহির সুপার ফ্যান।

47

এই পরিবারের সকল সদস্যরাই ধোনির ভক্ত। বেশিরভাগ সময় পরিবারের সকলেই চেন্নাই সুপার কিংসের জার্সি পড়ে থাকেন। বাড়িতে আট থেকে আশি এমন কেউ নেই যে তারা ধোনির ভক্ত নয়। 

57

আইপিএলে যখনই চেন্নাই সুপার কিংসের ম্যাচ হয়, বাড়িতে উৎসবের পরিবেশ তৈরি হয়। শুধু পরিবারের সদস্যরাই নয়, এই বাড়িতে আশে পাশের লোকেরাও খেলা দেখতে আসেন। 

67

এই পরিবার ও তাদের বাড়ি নিয়ে চর্চাও কম হচ্ছে না। এই বাড়ি দেখতে পর্যন্ত লোক দূরৃ-দূরান্ত থেকে আসছেন। সোশ্য়াল মিডিয়ায় এই বাড়ির ছবি ভাইরা হয়ে গিয়েছে। সিএসকের তরফ থেকেও শেয়ার করা হয়েছে এই ছবি।

77

ক্রিকেট তারকার প্রতি ভক্তের এই ভালোবাসা সকলকেই অবাক করেছে। একইসঙ্গে সকলেই এই পরিবার ও তাদের সদস্যদের প্রশংসাও করছেন। তারা যে ধোনির অন্ধ ভক্ত তা বার বার বলেছেন পরিবারের সদস্যরা।