120

সার্বিয়ান মডেল এবং অভিনেত্রী নতাসা স্তানোকোভিচকে বিয়ে করে সন্তান নিয়ে দাম্পত্য জীবন উপভোগ করছেন ভারতীয় ক্রিকেট তারকা হার্দিক পান্ডিয়া।

Subscribe to get breaking news alerts

220

নতুন বছরের শুরুতেই হার্দিক তার সঙ্গে নতাসার প্রেমের কথা প্রকাশ্যে এনে সকলকে চমকে দিয়েছিলেন। সোশ্যাল মডিয়ায় কার্যত হয়েছিল বিস্ফোরণ।

320

কিন্তু শোনা যায় নতাসার কিছু ছবি দেখেই প্রেমে পাগল হয়ে গিয়েছিলেন হার্দিক পান্ডিয়া। তারপর নতুন বছরের শুরুতে ক্রুজে নতাসা প্রপোজ করেন ও বাগদান সারেন। 

420

নতাসা বলিউডে পা রেখেছিলেন নিজের কেরিয়ার তৈরি করার জন্য। বেশ কয়েকটি ছবি ও ভিডিও অ্যালবামে কাজও করেছেন সার্বিয়ান মডেল।

520

২০১৩ সালে নতাসা স্তানোকোভিচ বলিউডে প্রথম কাজ করেন। 'সত্যাগ্রহ' ছবিতে 'আও জি' নামক আইটেম সং-য়ে পারফর্ম করেন তিনি।

620

কিন্তু এখনও পর্যন্ত কোনও হিন্দি ছবিতে অভিনেত্রী হিসেবে কাজের সুযোগ পাননি নতাসা স্তানোকোভিচ। আইটে ডান্সার হিসেবেই নাম করেন তিনি।

720

নতাসা স্তানোকোভিচ বেশ কয়েকটি ছবির আইটেম সং-য়ে পারফর্ম করেন। তার মধ্যে 'ফকরি রিটার্নস', 'ড্যাডি', 'লুপ্ত' অন্যতম।

820

নতাসা অতিথি শিল্পী হিসেবে শাহরুখ খানের সিনেমা 'জিরো'-তে কাজ করেছিলেন। এছাড়াও     'বিগ বসের' অষ্টম মরসুমে তিনি অংশ গ্রহণ করেছিলেন।

920

এর পরেও আরও একটি রিয়েলিটি শো-তে অংশ নিয়েছিলেন নতাসা। বিখ্যাত সেলিব্রেটি ডান্স শো 'নাচ বালিয়ে'-তে অংশ নিয়েছিলেন তিনি।
 

1020

বিখ্যাত গায়ক বাদশার মিউজিক ভিডিও 'ডিজে ওয়ালে বাবু'-তেও কাজ করেছেন নতাসা। যেখানা তার কাজ খুব প্রশংসিত হয়েছিল।

1120

সোশ্যাল মিডিয়ায় বরাবরই খবুই সক্রিয় ছিলেন নতাসা স্তানোকোভিচ। ঘন ঘন নিজের ছবি আপলোড করেন তিনি। তার ফ্যান-ফলোয়ার্সের সংখ্যাও আকাশছোঁয়া।
 

1220

তার ছবির জন্য ফললোয়ার্সরা অপেক্ষায় বসে থাকতেন। তার একটি ছবি শেয়ার ককার পর থেকেই লাইক ও কমেন্টের বন্যা বয়ে যেত একটা সময়ে।
 

1320

বিশেষে করে নতাসার হট বিকিনি ফটো শুট সকলেই খুব পছন্দ করতেন। নতাসার একাধিক বিকিনি পরহিত ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। 

1420

অভিনেত্রীর থেকে মডেল ও ডান্সার হিসেবে বেশি নাম নতাসার। তার এই সকল ফটো শুট দেখেই অন্যান্যদের মত ঘায়েল হয়ে যান হার্দিক পান্ডিয়া। 

1520

হার্দিকের সঙ্গে ভালোবাসা হওয়ার পর আর তেমনভাবে কাজের জগতে ফেরেননি নতাসা স্তানোকোভিচ। তবে তিনি ভবিষ্যতে ফিরবেন কিনা তা পরিষ্কার করেননি।

1620

লকডাউনের মাঝেই হার্দিকের সঙ্গে নতাসা ঘরোয়াভাবে বিয়ে করেছিলেন বলে জানা যায়। সম্পর্কের পর থেকেই হার্দিকের সঙ্গে থাকতেন নতাসা।

1720

নতাসার সঙ্গে সম্পর্ক জড়ানোর কয়েক মাসের মধ্যে সোশ্যাল মিডিয়ায় হার্দিক পান্ডিয়া জানান তিনি বাবা হতে চলেছে। শুভেচ্ছার বন্যায় ভেসে যান তারা। 

1820

জুলাই মাসে হার্দিক ও নতাসার পরিবারে আসে এক ছোট্ট ফুটে ফুটে পুত্র সন্তান। যেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন খোদ হার্দিক পান্ডিয়া।

1920

তারপরই আইপিওএল খেলতে আরব আমিরশাহি চলে যান হার্দিক পান্ডিয়া। হার্দিক নতাসা কতটা মিস করেন সেই কথা সোশাল মিডিয়ায় জানিয়েছেন তিনি। 

2020

তারপরই আইপিওএল খেলতে আরব আমিরশাহি চলে যান হার্দিক পান্ডিয়া। হার্দিক নতাসা কতটা মিস করেন সেই কথা সোশাল মিডিয়ায় জানিয়েছেন তিনি।