111

আইপিএলের দ্বিতীয় ম্যাচে দলকে বড় ব্যবধানে জয় এনে দিয়েছেন কিংস ইলেভেন পঞ্জাব অধিনায়ক কেএল রাহুল। ৯৭ রানের ঐতিহাসিক জয়ের সৌজন্যে প্রথম ম্যাচে দিল্লির বিরুদ্ধে সুপার ওভারে হারের ক্ষত ভুলেছে গোটা দল।
 

Subscribe to get breaking news alerts

211

আরসিবির বিরুদ্ধে  ৬৯ বলে ১৩২ রানের কেএল রাহুলের ইনিংস আইপিএলের ইতিহাসে অন্যতম সেরা ইনিংস। ১৪টি চার ও ৭টি ছয়ে সাজানো তার অনবদ্য ইনিংস।  রাহুলের সৌজন্যেই ২০৬ রানের স্কোর করে কিংস ইলেভেন।
 

311

কিংস ইলেভেন পঢ্জাবের এই জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন কেএল রাহুল। কার্যত একার কাধে দলকে জয় এনে দিয়েছেন তিনি। তার করা ১৩২ রানের ইনিংসই টপকাতে পারেনি বিরাট কোহলির আরসিবি।
 

411

তবে শুধু ক্রিকেট নয়, নিজের পার্সোনাল লাইফ নিয়েও সবসময় চর্চায় থাকেন এই তারকা ক্রিকেটার। এর আগে একাধিক অভিনেত্রীর সঙ্গে নাম জড়িয়েছে কেএল রাহুলের। তবে বর্তমানে জানা যাচ্ছে অভিনেতা সুলীন শেট্টির মেয়ে আথিয়া শেট্টিকে ডেট করছেন কেএল রাহুল।
 

511

নিজেদের মধ্যে ঘনিষ্ঠতার কারণে কেএল রাহুল ও আথিয়া শেট্টি লম্বা সময় ধরে চর্চায় রয়েছেন। দুজনকে একসঙ্গে একাধিক জায়গাতেও দেখ গিয়েছে।
 

611

চলতি বছরের ১৮ এপ্রিল কেএল রাহুলের জন্মদিনে দুজনের সম্পর্কের কথা প্রকাশ্যে আসে। আথিয়া কেএল রাহুলের ঘাড়ে মাথা রাখা অবস্থায় একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। ক্যাপশনে আথিয়া লেখেন,'হ্যাপি বার্থডে, মাই পার্সেন'। এই পোস্টের পর পরিষ্কার হয়ে যায় যে দুজন একে অপরকে ডেটিং করছেন।

711

জানা গিয়েছে যে সুনীল শেট্টি ও তার স্ত্রীও কেএল রাহুলকে খুবই পছন্দ করেন। সুনীল জানিয়েছিলেন, তার মেয়ে যাকে পছন্দ করবেন সেখানেই মেয়ের বিয়ে দেবেন।
 

811

আথিয়া শেট্টির আগেও কেএল রাহুলের নাম জড়িয়েছিল আরেক অভিনেত্রী আকাঙ্খা রঞ্জনের সঙ্গে। আথিয়া ও আকাঙ্খার সঙ্গে রাহুল থাইল্য়ান্ডে নতুন বছর সেলিব্রেট করতেও গিয়েছিলেন। আকাঙ্খা বলিউড ফিল্ম 'বাত্তি গুল, মিটার চালু' ও 'ওয়েডিং পোলাও'-এ কাজ করেছেন।
 

911

বলিউড অভিনেত্রী সোনাল চৌহানের সঙ্গেও নাম জড়িয়েছিল কেএল রাহুলের। শোনা য়ায় দুজন ডেটিংও করেছিলেন। কিন্তু পরে এই খবরের সত্যতা স্বীকার করেননি বলি অভিনেত্রী।
 

1011

এছাড়াও 'মুন্না মাইকেল' সিনেমার অভিনেত্রী নিধি আগরওয়ালের সঙ্গে ডেটিং করেছেন কেএল রাহুল। দুজনকে একাধিকবার বিভিন্ন জায়গায় দেখাও গিয়েছে। তবে পরে রাহুল জানিয়েছিলেন তারা কেবল মাত্র বন্ধু।
 

1111

ভারতীয় ক্রিকেটে বর্তমানে হ্যান্ডসম হাঙ্কদের মধ্যে অন্যতম কেএল রাহুল। সোশ্যাল মিডিয়াতেও রাহুলের মহিলা অনুরাগীর সংখ্যা কম নয়। ফলে ২২ গজে  বিধ্বংসী ইনিংস খেলের পাশাপাশি প্রেমের পিচেও যে কেএল রাহুল 'লেডি কিলার' তা বলাই যায়।