112

শুভমান গিল-
শেষ ম্যাচে পঞ্জাবের বিরুদ্ধে কেকেআর হারলেও ৫৭ রানের ইনিংস খেলেছিলেন শুভমান গিল। কিন্তু ধারাবাহিকতার অভাবে এবারের আইপিএলে ভুগেছেন কেকেআরের তারকা ব্যাটসম্যান। আজ অতি গুরুত্বপূর্ণ বড় রান করতে মরিয়া হয়ে রয়েছেন শুভমান গিল।

Subscribe to get breaking news alerts

212

ইয়ন মর্গ্যান-
দীনেশ কার্তিকের অধিনায়কের পদ থেকে সরে যাওয়ার পর কেকেআরের দায়িত্ব সামলাচ্ছেন ইয়ন মর্গ্যান।। ব্যাট হাতে রানের মধ্যে থাকলেও, অধিনায়ক হিসেবে সময়টা ভাল যাচ্ছে না ব্রিটিশ তারকার। আজ ব্যাট হাতে বড় রান করার পাশাপাশি দলকে জয় এনে দিতে মরিয়া নাইটদের অধিনায়ক।
 

312

দীনেশ কার্তিক-
ব্যাটিংয়ে মনযোগ দেওয়ার জন্য অধিনায়কের পদ থেকে সরে দাঁড়িয়েছিলেন দীনেশ কার্তিক। কিন্তু তারপরও রানের মধ্যে ফিরতে পারছেন না তিনি। আজ সিএসকের বিরুদ্ধে ফর্মে ফিরতে মরিয়া হয়ে রয়েছেন ডিকে।
 

412

প্যাট কামিন্স-
কেকেআরের পেস বোলিং অ্যাটাকের অন্যতম সেরা অস্ত্র প্যাট কামিন্স। নিজের সেরা ফর্মে না থাকলেও, খুব একটা খারাপ পারফর্ম করেননি তিনি। বোলিংয়ের পাশাপাশি ব্যাট হাতেও খেলেছেন গুরুত্বপূর্ণ ইনিংস। আজ নিজেরে সেরাটা উজার করে দিতে চাইছেন অজি তারকা।
 

512

লকি ফার্গুসন-
কেকেআরের প্রথম এগারোতে সুযোগ পাওয়ার পর থেকেই দুরন্ত বোলিং করছেন লকি ফার্গুসন। শেষ ম্য়াচেও নিয়েছেন একটি উইকেট। ব্যাট হাতে উল্লেখযোগ্য ভূমিকা নিয়েছেন দলের হয়ে। আজ ফের আগুনে বোলিং করতে মুখিয়ে রয়েছেন কিউই তারকা।
 

612

বরুণ চক্রবর্তী-
এবারের আইপিএলে কেকেআর দলের অন্যতম সেরা আবিষ্কার বরুণ চক্রবর্তী। ধারাবাহিক পারফরমেন্সের কারণমে সুযোগ পেয়েছেন ভারতীয় দলেও। কিন্তু আজ ডু অর ডাই ম্যাচে আরও একবার মিস্ট্রি স্পিনারের দিকে তাকিয়ে কেকেআর সমর্থকরা
 

712

ঋতুরাজ গায়কোয়াড়-
আইপিএলের প্রথম দিকে খুব একটা দলে সুযোগ না পেলেও, শেষের দিকে নিয়মিতভাবে সিএসকে দলে সুযোগ পাচ্ছেন ঋতুরাজ গায়কোয়াড়। শেষ ম্য়াচে আরবসিবির বিরুদ্ধে ৬৫ রানের অনবদ্য ইনিংস খেলেছিলেন তিনি। আজও তার ব্য়াটে বড় রান চাইছেন সিএসকে সমর্থকরা।
 

812

ফাফ ডুপ্লেসি-
এবারের আইপিএলে সিএসকের হয়ে দুরন্ত ফর্মে ব্যাট করেছেন ফাফ ডুপ্লেসি। শেষ ম্যাচেও ২৫ রানের ইনিংস খেলেছেন তিনি। আজও কেকেআরের বিরুদ্ধে বড় রান করতে মরিয়া হয়ে রয়েছেন প্রোটিয়া তারকা।

912

অম্বাতি রায়ডু-
এবারের আইপিএলের শুরুটা ভালো করলেও, ধারাবাহিকতার অভাবে ভুগেছেন অম্বাতি রায়ডু। শেষ ম্যাচে আরসিবির বিরুদ্ধে ৩৯ রানের ইনিংস খেলেছিলেন তিনি। আজ কেকেআরের বিরুদ্ধে নিজেরে সেরাটা উজার করে দিতে চাইছেন রায়ডু।
 

1012

এমএস ধোনি-
গোটা প্রতিযোগিতায় নিজের সেরা ফর্ম খুঁজে পাননি সিএসকে অধিনায়ক এমএস ধোনি। কিছু ছোট ছোট ইনিংস খেললেও, চেনা ছন্দে নেই মাহি। শেষের দিকে ধোনির পুরোন ফর্ম দেখার জন্য মরিয়া হয়ে রয়েছেন সিএসকে ভক্তরা।
 

1112

স্যাম কুরান-
এবারের আইপিএলে চেন্নাই সুপার কিংসের হয়ে ব্যাট-বলে দুরন্ত পারফর্ম করেছেন ব্রিটিশ তারকা স্যাম কুরান। আজও কেকেআরের বিরুদ্ধে তার উপরই ভরসা করছে সিএসকে টিম ম্য়ানেজমেন্ট।

1212

রবীন্দ্র জাদেজা-
এববারের আইপিএলে বল হাতে সফল না হলেও, ব্যাট হাতে বেশ কিছু গুরুত্বপূর্ণ ইনিংস খেলেছেন রবীন্দ্র জাদেজা। কেকেআর বিরুদ্ধে বিধ্বংসী ব্যাটিংয়ের পাশাপাশি জাদেজার স্পিনের জাদু দেখার অপেক্ষায় সিএসকে ভক্তরা।