15

 
রাজ্যজুড়ে চলছে ছট পুজো। আচমকাই সংক্রমণ বাড়ল কলকাতায়। স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, বাংলায়  একদিনে করোনা নিয়ে মৃত্যুর সংখ্যা  ৫০ জন এবং এর মধ্যে কলকাতায় প্রাণ হারিয়েছে ১০ জন এবং উত্তর ২৪ পরগণায় মৃত্যু বেড়ে হয়েছে ১৬  জনের। বাংলায় মোট মৃতের সংখ্যা  ৭,৯২৩ জন। 
 

Subscribe to get breaking news alerts

25

শুক্রবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, একদিনে কলকাতায় করোনা আক্রান্তের সংখ্যা ৭৫২ থেকে বেড়ে ৮৮২ জন  এবং কলকাতায় মোট আক্রান্তের সংখ্যা ৯৭, ২৬০ জন। 

 

35

 উত্তর ২৪ পরগণায় একদিনে আক্রান্ত   ৮৩৩ থেকে বেড়ে ৮৮০ জন। তবে সেই বরবরের মত সব জেলাকে পিছনে ফেলে করোনায় শীর্ষে কলকাতা। এদিকে একদিনে বাংলায় করোনা আক্রান্ত ৩,৬২৬ জন। 
 

45

শুক্রবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী,  রাজ্যে এই অবধি মোট অ্য়াক্টিভ আক্রান্তের সংখ্য়া   ২৫ হাজার ৮৭৩ জন থেকে কমে  ২৫ হাজার ৫৯৯ জন ।
 

55


শুক্রবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, কোভিড জয়ীর সংখ্যা ফের কমল।  রাজ্যে একদিনে হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৩ হাজার ৮৫০ জন। আগেরবার যে সংখ্যাটা ছিল ৩ হাজার ৯৯০ জন। তাই মোট কোভিডজয়ীর সংখ্যা বেড়ে দাঁড়াল  ৪১৫,৬০৯ জন। সুস্থতার হার অক্টোবারের শুরুতে ছিল  ৮৭. ৪৫ শতাংশ, নভেম্বরে তা বেড়ে  ৯২.৫৪ শতাংশে।