19

করোনার কারণে দীর্ঘ দিন ধরে বন্ধ ছিল খেল জগৎ। যার ফলে নানা সমস্যায় পড়েছেন ক্রীড়া ব্যক্তিত্বরা। আর্থিক অভাব দেখায় দেয় অনেকেই মধ্যেই। তেমনই একজন হলেন অস্ট্রেলিয়ার টেনিস প্লেয়ার অ্যাঞ্জেলিনা গ্রাওভ্যাক।

Subscribe to get breaking news alerts

29

করোনার কারণে আর্থিক সমস্যা কাটানোর জন্য শেষ  পর্যন্ত পর্ণ দুনিয়ায় নাম লেখান অ্যাঞ্জেলিনা। এখন তিনি নিজের হট ছবি নেট দুনিয়ায় বিক্রি করে ও উপার্জন করেন।
 

39

অ্যাঞ্জেলিনা এখন অনলাইনে এক পর্ণ সাইটে নিজের অ্যাকাউন্ট খুলেছেন। সেখানে নিজের হট ছবি শেয়ার করেন। সেগুলি দেখার জন্য লোকেরা তাকে টাকা দেয়।
 

49

২০১৮  সালে প্রথম টেনিস জগতে অভিষেক হয় অ্যাঞ্জেলিনার। তারপর থেকেই তার ফর্ম খুব ভালোই ছিল। সম্প্রতি তার বিশ্ব ব়্যাঙ্কিং ছিল ১১৭১।

59

এখনও পর্যন্ত মোট ৩৭টি টেনিস ম্যাচ খেলেছেন অ্যাঞ্জেলিনা, যার মধ্যে ৯টিতে জয় লাভ করেছেন। নিজের টেনিস কেরিয়ারে উন্নতিও করছিলেন। কিন্তু সেই সময় লকডাউন হয়ে যায়।

69

টেনিস খেলে বছরে প্রায় আড়াই লক্ষ্য টাকার মত রোজগার ছিল অ্যাঞ্জেলিনার। কিন্তু লকডাউনের পর তা বন্ধ হয়ে যায়। ফলে তার দৈনন্দিন জীবন চালানো কঠিন হয়ে দাঁড়িয়েছিল।
 

79

দিন যত এগোয় ততই খারাপ অবস্থা হয় অ্যাঞ্জেলিনার। খেলা না হওয়ায় প্রচন্ড আর্থিক সংকট দেখা দেয়। কোনও উপায় না পেয়ে শেষ পর্যন্ত পর্ণ দুনিয়ায় নাম লেখান তিনি।
 

89

এই প্রথম নয়, এর আগে অস্ট্রেলিয়ার কার রেসার রেনে গার্সিও অভাবের তারনায় কার রেসিং ছেড়ে পর্ণ দুনিয়ায় যোগ দেন। এখন তিনি কোটি টাকা উপার্জন করেন।

99

অ্যাঞ্জেলিনা যেই সাইটে অ্যাকাউন্ট খুলে নিজের হট ছবি শেয়ার করেন, সেই সাইটের ২৪ মিলিয়ন গ্রাহক রয়েছেন। যারা হট ছবি দেখার জন্য টাকা দিয়ে থাকেন। অ্যাঞ্জেলিনাও এখন সেই ভাবে টাকা উপার্জন করছেন।