110

তৃণমূলের সভার ২৪ ঘণ্টার মধ্যেই নিজের গড়ে কতটা শক্তিশালী তিননি তার প্রমাণ দিলেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। ৫ কিলোমিটার দীর্ঘ পথে রোড ব়্যালি করলেন বিজেপি নেতা।
 

Subscribe to get breaking news alerts

210

এদিন কাঁথির মেচেদা বাইপাস থেকে শুরু হয় রোড শো। ৫ কিলোমিটার রোড-শো শেষে কাঁথি বাস স্ট্যান্ডে জনসভা করেন শুভেন্দু। সেখানেও আক্রমণাত্ব শুভেন্দু।

310

রোড শো-র গোটা যাত্রাপথ কার্যত জনস্রোতে ভাসেন নবাগত বিজেপে নেতা। রাজনৈতিক মহলের মতে, মিছিলে জনতার সমাগমেই স্পষ্ট মেদিনীপুরের এখন অটুট 'অধিকারী গড়'।

410

শুভেন্দুর সঙ্গে রোড-শোতে  ছিলেন সৌমিত্র খাঁ, জয়প্রকাশ মজুমদারের মতো বিজেপি নেতারা। কাঁথি শহরে বিশাল রোড-শো ঘিরে বিজেপি-কর্মী সমর্থকদের উন্মাদনা ছিল তুঙ্গে।
 

510

ব়্যালিতে জনসমাগম এতটাই ছিল যে, সভাস্থল পর্যন্ত পৌছতে অনেক সময় লেগে যায়। রাস্তায় একাধিক জায়গায় আটকে যায় ট্যাবলো। শেষে সন্ধার পর  শুরু হয় সভা।
 

610

মহামিছিল থেকে শাসক দল তৃণমূল কংগ্রেসকেও আক্রমণ শানান শুভেন্দু অধিকারী। আগামি বিধান সভা নির্বাচনে রাজ্যে বিজেপি ২০০-র বেশি আসন পাবে বলে জানান শুভেন্দু অধিকারী।

710

একইসঙ্গে দুই মেদিনীপুর ও ঝাড়গ্রাম মিলিয়ে মোট ৩৫টি বিধানসভা আসন রয়েছে, তাতে তৃণমূলকে শূন্য করারও হুঙ্কার দেন শুভেন্দু। রাজনৈতিক মহলের মতে, এদিন মিছিলে লোক সমাগম থেকে স্পষ্ট এখনও মেদিনীপুরে অটুট 'অধিকারী গড়'।
 

810

শুধু মেদিনীপুর নয়, রাজ্য জুড়ে জোরকদমে নির্বাচনী প্রচার শুরু করে দিয়েছে বিজেপি। দক্ষিণ ২৪ পরগানর গঙ্গাসাগরে এদিন জনসভা করেন বুিজেপির রাজ্য সভাপতি শুভেন্দু অধিকারী।

910

সাংগঠিনক সবার পাশাপাশি জনসভা থেকে শাসক দলের বিরুদ্ধে আরও একবার তোপ দাগেন রাজ্য বিজেপির সেনাপতি। এদিন দিলীপের সভাতেও জনসমাগম ছিল চোখে পড়ার মত।
 

1010

এদিন সাগরের সভা থেকে দিলীপ ঘোষ আরও একবার বলেন, আগামি নির্বাচনে রাজ্যে পরিবর্তনের পরিবর্তন অবশ্যম্ভাবী। সেই কর্মযজ্ঞ গঙ্গাসাগররের মানুষকেও সামিল হওয়ার জন্য আহ্বান জানান দিলীপ ঘোষ।