17

বুধবার গভীর রাতে মর্মান্তিক দুর্ঘটনা ঘটে গেল পুরুলিয়ায়। বাস ও ট্রেলারের মুখোমুখি সংঘর্ষে দুর্ঘটনাগ্রস্ত ট্রেলারে দাউ দাউ করে আগুন লেগে যায়। আগুন  এতটাই ভয়াবহ ছিল যে ট্রেলারে থাকা চালক অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু হয়। জাতীয় সড়কে ঘটনার জেরে আতঙ্ক ছড়ায়।

Subscribe to get breaking news alerts

27

জানাগেছে, বধবার রাত প্রায় একটা নাগাদ পুরুলিয়ায় ৩২ নম্বর জাতীয় সড়কের উপর দুর্ঘটনাটি ঘটে। নডিহা এলাকায় মুখোমুখি সংঘর্ষ হয় লরির সঙ্গে ট্রেলারের। ট্রেলারে আগুন  লেগে যাওয়ায় ঘটনাস্থলে পৌঁছায় দমকল ও পুলিশ।
 

37

দমকলের প্রায় কয়েকঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু ট্রেলার চালকের দেহ উদ্ধার করে পুলিশ। এখনও পর্যন্ত ওই চালকের পরিচয় জানতে পারেনি পুলিশ। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য পুরুলিয়া সদর হাসপাতালে পাঠানো হয়েছে।
 

47


স্থানীয় বাসিন্দাদের দাবি, জাতীয় সড়কের উপর ওই এলাকায় যান নিয়ন্ত্রণের প্রয়োজন রয়েছে। ঘভীর রাতে ওই গাড়ি দুটি দ্রুত গতিতে থাকার ছিল। সেকারণে নিয়ন্ত্রণে হারিয়ে মুখোমুখি সংঘর্ষ হয়।
 

57

জাতীয় সড়কের উপর আগুন লাগার কারনে আতঙ্ক ছড়িয়ে পড়ে এলাকায়। আশেপাশে থাকা বাড়ি ঘরে আগুন ছড়িয়ে পড়ার আশঙ্কা ছিল। দমকল পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
 

67

অন্য়দিকে, অপর একটি দুর্ঘটনায় যাত্রী বোঝাই বাস ধানখেতে পড়ে বিপত্তি। ঘটনাটি ঘটেছে ভোর সাড়ে চারটে নাগাদ। কলকাতা থেকে পুরুলিয়াগামী বাসটি নয়ানজুলিতে পড়ে যায়। 
 

77

পুলিশ সূত্রে খবর, বাসে থাকা যাত্রীদের মধ্যে কয়েকজন সামান্য আহত হন। প্রাতঃভ্রমণকারীরা পুলিশে খবর দিলে পুলিশ যাত্রীদের উদ্ধার করে স্থানীয় প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যায়।