Asianet News BanglaAsianet News Bangla

viral video: বব-কাট চুল আঁচড়ে দিচ্ছে মাহুত, পা মুড়ে বসে সাহায্য হাতির

সোশ্যাল মিডিয়ার দৌলতে দেশ বিদেশের বিভিন্ন বিষয় আমরা জানতে পারি। এমনকী, অনেক মজাদার ভিডিও আমাদের সামনে আসে। অনেক সময়তেই পশুদের অদ্ভুত সব ভিডিও ভাইরাল হয়ে যায়।

Mahout combs elephant bob cut hair in viral video bmm
Author
Kolkata, First Published Nov 24, 2021, 1:20 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

সোজা হয়ে দাঁড়িয়ে রয়েছে একটি হাতি (Elephant)। লম্বা হওয়ায় তার মাথায় নাগাল পাচ্ছিলেন না মাহুত। অবশেষে মাহুতকে সাহায্যের জন্য পা মুড়ে বসে পড়ে সে। তারপর সুন্দর করে তার চুল আঁচড়ে (Comb Hair) দেন মাহুত। সম্প্রতি ইনস্টাগ্রামে ভাইরাল (Viral) হয়েছে এমনই একটি ভিডিও (Video)। 

সোশ্যাল মিডিয়ার (Social Media) দৌলতে দেশ বিদেশের বিভিন্ন বিষয় আমরা জানতে পারি। এমনকী, অনেক মজাদার ভিডিও আমাদের সামনে আসে। অনেক সময়তেই পশুদের অদ্ভুত সব ভিডিও ভাইরাল হয়ে যায়। বিভিন্ন কুকুর, বিড়াল, বাঘ, সিংঘ, বাঁদর, পাখি সবার ভিডিওই ভাইরাল হয়ে যায়। আর এই ধরনের ভিডিও দেখতে সবাই খুবই পছন্দ করেন। সেটা যদি মজাদার হয় তাহলে কোনও কথাই নেই। চলে শেয়ার ও লাইক দেওয়ার পালা। এই ধরনের ভিডিওগুলির ভিউয়ার্স সংখ্যা চড়চড়িয়ে বাড়তে থাকে। সম্প্রতি এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে। তবে, সেটা কুকুর, বিড়াল বা কোনও পাখির নয়। তা হল একটি হাতির ভিডিও। 

 

 

আরও পড়ুন- সব পুরসভার ভোট একসঙ্গে চান রাজ্যপাল, নির্বাচনের দিন ঘোষণা হল না আজ

পৃথিবীর সবচেয়ে সুন্দর প্রাণীদের তালিকায় হাতির নাম অবশ্যই থাকবে। কারণ তার মতো শান্ত আর বুদ্ধিমান প্রাণী প্রায় দেখাই যায় না। আবার ওই পাহাড় প্রমাণ চেহারা নিয়ে তাকে মাঝে মধ্যে রসিকতাও করতে দেখা যায়। অনেক ক্ষেত্রেই মানুষের সঙ্গে হাতিকে রসিকতা করতে দেখা যায়। কখনও বাচ্চা হাতিকে খেলায় মেতে উঠতে দেখা যায়, আবার কখনও মানুষের কোলে বসার জন্যও ছটফট করে সে। সম্প্রতি এমনই এক হাতির ভিডিও ভাইরাল হয়েছে। না সে অবশ্য কোলে বসার জন্য ছটফট করেনি। তবে তাকে নিজের পরিচর্যা করতে দেখা গিয়েছে। 

আরও পড়ুন- 'মাঝে মধ্যে দিলীপ-সুকান্তর সঙ্গে গুলিয়ে ফেলি', রাজ্যপালকে কটাক্ষ পার্থর

ইনস্টাগ্রামে ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে, বব-কাট করা একটি হাতির চুল আঁচড়ানোর ক্লিপ। হাতিটিকে তার মাহুত সুন্দর করে চুল আঁচড়ে দিচ্ছে। তার বব-কাট চুল ছিল এবং সে এই চুল আঁচড়ে দেওয়াটা বেশ উপভোগ করছিল বলে মনে করা হচ্ছে। তার কপালে একটি বড় তিলকও ছিল। লোকটি যখন চুল আঁচড়াচ্ছিল, তখন সে তার পা ভাঁজ করে সামনে নিচু হয়ে যায়। যাতে তার মাথায় মাহুতের নাগাল পেতে সুবিধা হয়। এর ফলে চুল আঁচড়ানোটাও সহজ হয়ে যায়। 

আরও পড়ুন- মিহিদানা খেয়ে অসুস্থ শিশু সহ ৪০-এর বেশি জন, আতঙ্কে গ্রামবাসীরা

জানা গিয়েছে, ভিডিওটি কোয়েম্বাটুরের থেক্কামপট্টি গ্রামের। এই ভিডিওটি কতটা সুন্দর তা অবশ্য ভিডিওর কমেন্ট বক্স দেখলেই জানা যাবে। নেটিজেনরা তাদের প্রতিক্রিয়া জানাতে কমেন্ট সেকশনে ঝাঁপিয়ে পড়ে। প্রায় সবারই ভিডিওটি ভালো লেগেছে। 

Follow Us:
Download App:
  • android
  • ios