বর্তমানে ব্যস্ত জীবন-যাত্রায় এক বড় ভূমিকা পালন করে চলেছে ফুড ডেলিভারি সংস্থা বা যাঁরা খাবার ডেলিভারি দিচ্ছেন তাঁরা। রোদ-ঝড় জল বৃষ্টি নানান প্রতিকূলতার মধ্যেও আমাদের অর্ডার দেওয়া পছন্দের খাবারগুলি একেবারে দোর-গোড়ায় পৌঁছে দেয় এই মানুষগুলো। রাস্তার ভিড়, ট্রাফিক ঠেলে পৌঁছতে দেরি হলেই আমাদের আঙ্গুলের এক চাপে কমে যায় তাঁদের কাজের যোগ্যতার মান। 

আরও পড়ুন-  রমজানের রোজার সময় করোনার টিকা কতটা নিরাপদ, এই বিষয়ে কি জানাচ্ছেন বিশেষজ্ঞরা 

আপনার এমন মনে হতেই পারে হঠাৎ করে কেন এই ফুড ডেলিভারি সংস্থা বা এই ডেলিভারি বয়দের বিষয়ে কথা বলছি। সঠিক ভাবে মনে করে বলুন তো, নিজের পছন্দের খাবারটা হাতে পেয়ে গেলে, আমরা কতজন মনে রাখি এই মানুষগুলোর কথা। উত্তরটা হয়তো আমাদের সকলেরই জানা। তবে কেউ মনে না রাখলেও, এক অভিনব উদ্যোগ নিয়েছে Calcutta 64 রেস্তোরাঁর প্রধান দেবোজিত পাল। সল্টলেক সেক্টর ওয়ানে অবস্থিত এই রেস্তোরাঁর উদ্যোগ-কে কুণির্শ জানিয়েছে নেটিজেনরা। সোশ্যাল মিডিয়ায় রীতিমত ভাইরাল এই দৃশ্য। দেখে নিন ভিডিওটি-

"

ফুড ডেলিভারি দেওয়ার জন্য সারা বছর যাঁরা রেস্তোরাঁর বাইরে অপেক্ষা করেন, Calcutta 64 রেস্তোরাঁর তরফ থেকে সেই জোমাটো ফুড ডেলিভারি বয়-দের খাওয়ানোর ব্যবস্থা করেছে। এমন একটি ট্রিট পেয়ে বেজায় খুশি ডেলিভারি বয়রাও। যারা সারাদিন অন্যের মুখে খাওয়ার তুলে দেওয়ার জন্য রোদ-ঝড়-জল উপেক্ষা করে অনবরত ছুটে চলেছে, তাঁদের কথা মাথায় রেখেই কলকাতায় সম্ভবত এই প্রথম Calcutta 64 রেস্তোরাঁ ফুড ডেলিভারি বয়-দের খাওয়ানোর উদ্যোগ নিয়েছেন। এশিয়ানেট নিউজ বাংলা এমন অভিনব উদ্যোগ-কে জানায় কুর্নিশ।