Asianet News BanglaAsianet News Bangla

মানুষের সঙ্গে সমান তালে বাস্কেটবল খেলল কাঠবিড়ালি, দেখুন ভাইরাল ভিডিও

সদ্য ভাইরাল হওয়া ভিডিওতে একটি কাঠবিড়ালিকে মানুষের সঙ্গে বাস্কেটবল খেলায় অংশ নিতে দেখা গিয়েছে। এই ভিডিও আপনার মন ভালো করে দেবেই। 

Squirrel desires to play basketball video goes viral bmm
Author
Kolkata, First Published Sep 18, 2021, 12:54 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

সিনেমায় কত কিছুই না ঘটে থাকে। অ্যানিমেশনের মাধ্যমে পশুদের কথা বলানো থেকে শুরু করে একাধিক কাজ করানো হয় তাদের দিয়ে। কিন্তু, বাস্তব জীবনে এগুলির কোনও অস্তিত্বই নেই। তবে সিনেমায় যা ঘটে তার সবটাই যে অবাস্তব তা কিন্তু একেবারেই নয়। আর সেটাই প্রমাণ করে দিল একটি কাঠবিড়ালি। রীতিমতো সবার সঙ্গে বাস্কেটবল খেলে তার লাগিয়ে দিল সে। 

সদ্য ভাইরাল হওয়া ভিডিওতে একটি কাঠবিড়ালিকে মানুষের সঙ্গে বাস্কেটবল খেলায় অংশ নিতে দেখা গিয়েছে। এই ভিডিও আপনার মন ভালো করে দেবেই। ছোট হলে কি হবে বাস্কেটবল খেলার জন্য রীতিমতো উঠে পড়ে লাগে সে। নিজের সাধ্য মতো লাথি এবং ধাক্কা মারে বলে। এমনকী, খেলোয়াড়দের দেওয়া একদম হালকা পাসগুলিকে ধরে আবার পাস বাড়িয়েও দিচ্ছে। বল দেখলেই ছুটে যাচ্ছে সে।

ভিডিওটি শুরু হয় কাঠবিড়ালির বাস্কেটবল কোর্টে প্রবেশ করার সময় থেকে। কোর্টে তখন খেলা চলছিল। হঠাৎই তার দিকে একজনের চোখ যায়। দেখে ভয় না পেয়ে পায়ে পায়ে ঘুরছে সে। তারপর তাঁদের মধ্যে একজন ধীরে ধীরে বলটিকে কাঠবিড়ালিটার দিকে ঠেলে দেয়। কাঠবিড়ালিও একটুও না ঘাবড়ে অন্য খেলোয়াড়দের দেখে বলটিকে একটা কিক দেয়।

আরও পড়ুন- লক্ষ্য মানভূমের আবেগকে বিস্তৃত করা, পরবের দিনই পড়ুয়াদের দেওয়া হল ভাদু কোর্সের সার্টিফিকেট

ভিডিও শেয়ার করার সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়ে যায়। নেটিজেনদের মন ছুঁয়ে গিয়েছে এই ভিডিও। তার প্রমাণ মিলেছে কমেন্ট থেকেই। 

আরও পড়ুন- সাংসদ পদ থেকে ইস্তফার পরই পেলেন গুরুত্বপূর্ণ পদ, তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক হলেন অর্পিতা

Dillip ghosh slams Abhishek Banerjee for his comment on BJP MLA bmm

Dillip ghosh slams Abhishek Banerjee for his comment on BJP MLA bmm

Follow Us:
Download App:
  • android
  • ios