বিশ্বনাথ দাস, হাওড়া-গ্রামীণ এলাকার পর এবার হাওড়ার প্রাণকেন্দ্রে শুভেন্দু অধিকারীর সমর্থনে পোস্টার পড়ল। রাজ্যের অন্য়ান্য় জায়গার মতো আবারও 'আমরা দাদার অনুগামী' নামে পোস্টার। হাওড়া পুরনিগমের প্রবেশ দ্বারে লাগানো হয়েছে হোর্ডিং। সেই হোর্ডিংয়ে শুভেন্দু অধিকারীর পাশে থাকার বার্তা দিয়েছেন অনুগামীরা।

আরও পড়ুন-আগে শুভেন্দুকে 'আলু বেচতে' বলেছিলেন, এখন 'স্বাগত' জানাচ্ছেন, ভোলবদল কল্যাণের

রামনগরের সভায় নিজের অবস্থান স্পষ্ট করেছিলেন শুভেন্দু। তারপরও, শুক্রবার সকালে হাওড়া ময়দানে শুভেন্দুর সমর্থনে হোর্ডিং দেখতে পান এলাকার মানুষ। তার জেরে এলাকায় চাঞ্চল্য ছড়ায়। ওই হোর্ডিংয়ে লেখা রয়েছে 'চিত্ত যেথা ভয় শূন্য, উচ্চ যেথা শির'। এছাড়াও, শুভেন্দু অধিকারীকে দক্ষ সংগঠক ও দক্ষ প্রশাসক হিসেবেও বর্ণনা করা হয়েছে। এছাড়াও হোর্ডিংয়ের নীচে লেখা 'আমরা দাদার অনুগামী'। 

আরও পড়ুন-একুশের নির্বাচনে কার্যকর হবে বাম-কংগ্রেস জোট, নাকি দুই দলের অস্তিত্ব রক্ষার লড়াই

হাওড়া ময়দান চত্বরে এই পোস্টার ঘিরে আবারও জল্পনা শুরু হয়েছে রাজনৈতিকমহলে। রাতের অন্ধকারে কে বা কারা, হাওড়া জেলাশাসকের অফিস, পুরনিগম, হাওড়া আদালত চত্বরে এই বিশাল হোর্ডিং লাগিয়েছে তা এখনও স্পষ্ট নয়। শুধু তাই নয়, শিবপুর, মধ্য হাওড়া, কদমতলা, এলাকাতেও একই পোস্টার পড়তে দেখা যায়। এর আগে হাওড়া গ্রামীণ এলাকায় উলুবেড়িয়ার গঙ্গারামপুর, আমতার গাজীপুর, জগৎবল্লভপুর ও ডোমজুড়েও শুভেন্দুর সমর্থনে পোস্টার পড়ে।