বিশ্বজিৎ দাস, হাওড়া : আজ বিকেলে শরৎ সদনে উচ্চ পর্যায়ের বৈঠক করেন রাজ্য ও জেলা পুলিশের উচ্চ পদস্থ আধিকারিকরা । উপস্থিত ছিলেন এডিজি সিআইডি  সিদ্ধিনাথ গুপ্তা । হাওড়া পুলিশ কমিশনার কুনাল আগরওয়াল । এছাড়া উপস্থিত ছিলেন একাধিক ডিআইজি পদমর্যাদার অধিকারী ও বিভিন্ন থানার ওসি ও আইসি। 

পুলিশ সূত্রে খবর, গোটা শহরকে ৫টি সেক্টরে ভাগ করা হচ্ছে, প্রত্যেকটি সেক্টরে একজন করে ডিআইজি পদ মর্যাদার আধিকারিক থাকবেন দায়িত্বে । রাজ্যের বেশিরভাগ জেলা থেকেই আড়াইশোর বেশি পুলিশ অফিসাররা ইতিমধ্যেই এসে পৌঁছেছেন । বিভিন্ন জেলা থেকে কয়েকহাজার পুলিশ ফোর্স এসে পৌঁছেছে হাওড়া শহরে  । যাদের রাখা হয়েছে পুলিশ লাইন ও বিভিন্ন স্কুলে । 

কলকাতা ছাড়া হাওড়া শহরে দুই প্রান্ত থেকে দুটি মিছিল যাবে নবান্নে । একটি সাঁতরাগাছি বাসটান হয় কোন এক্সপ্রেসের পথ ধরে ক্যারি রোড হয়ে নবান্ন ও অপর মিছিলটি হাওড়া ময়দান হয়ে জিটি রোড অথবা  ফোরসর রোড হয়ে কাজিপাড়া । এছাড়াও আন্দুল রোডের লক্ষীনারায়ণ তলাতে মিছিল আটকাতে থাকবে ত্রিস্তরীয় নিরাপত্তা বলয়  । প্রত্যেকটি বলয় থাকছে কমব্যাট ফোর্স,  র্্যাপ, রোবোকপ ছাড়াও থাকছে জলকামান । এছাড়াও প্রত্যেকটি সেক্টরে ড্রোনের মাধ্যমে নজরদারি চালানো হবে ।