Asianet News BanglaAsianet News Bangla

ভারতীয় নৌবাহিনীর আধিকারিকদের সাথে সময় কাটিয়ে স্বাধীনতা দিবস উদযাপন কার্তিকের

৭৫ তম স্বাধীনতা দিবস উদযাপন করার জন্য একটি দারুন উপায় বেছে নিয়েছেন কার্তিক আরিয়ান। স্বাধীনতা দিবসের আগেই কার্তিক আরিয়ান ভারতীয় নৌবাহিনীর অফিসারদের সাথে সময় কাটাতে চলে গিয়েছিলেন। নৌবাহিনীর অফিসারদের সাথে সময় কাটানোর পাশাপাশি কার্তিক একটি নৌ জাহাজ পরিদর্শন করেছেন এবং ইনস্টাগ্রামে তার পুরো অভিজ্ঞতাটা ভাগ করে নিয়েছেন।

Karthik celebrates Independence Day by spending time with Indian Navy officers anbsd
Author
First Published Aug 15, 2022, 2:14 PM IST

৭৫ তম স্বাধীনতা দিবস উদযাপন করার জন্য একটি দারুন উপায় বেছে নিয়েছেন কার্তিক আরিয়ান। স্বাধীনতা দিবসের আগেই কার্তিক আরিয়ান ভারতীয় নৌবাহিনীর অফিসারদের সাথে সময় কাটাতে চলে গিয়েছিলেন। নৌবাহিনীর অফিসারদের সাথে সময় কাটানোর পাশাপাশি কার্তিক একটি নৌ জাহাজ পরিদর্শন করেছেন এবং ইনস্টাগ্রামে তার পুরো অভিজ্ঞতাটা ভাগ করে নিয়েছেন। কার্তিক আরিয়ান ৭৫ তম স্বাধীনতা দিবসের আগেই ভারতীয় নৌবাহিনীর অফিসারদের সাথে দেখা করে নিয়েছেন। ভারতীয় নৌবাহিনীর অফিসে গোটা দিন কাটিয়ে এসেছেন কার্তিক। তিনি ইনস্টাগ্রামে গিয়ে তার অভিজ্ঞতার একগুচ্ছ ছবি এবং ভিডিও শেয়ার করেছেন।

 

অফিসারদের সাথে টাগ অফ ওয়ার খেলা থেকে শুরু করে বন্দুক নিয়ে পোজ দেওয়া, নাচ করা এমনকি রুটি বানানো পর্যন্ত তিনি নৌবাহিনীর জাহাজেই তার দিনটা উপভোগ করে এসেছেন। কার্তিকের পোস্ট করা ছবিতে কার্তিক সশস্ত্র অফিসারদের পাশে বন্দুক নিয়ে পোজ দিয়েছেন, একটি ভিডিওতে তিনি অফিসারদের সঙ্গে ভাংড়া করেছেন। তিনি অফিসারদের সাথে টাগ অফ ওয়ার এবং এমনকি ভিডিও গেম সহ একগুচ্ছ গেম খেলেন। একটি ভিডিওতে তাকে রুটি তৈরির মেশিন দেখে বিস্মিত ও মুগ্ধ হতে দেখা গিয়েছে। অফিসারদের সঙ্গে তিনি 'ভারত মাতা কি জয়' স্লোগানও দেন। অফিসারদের সঙ্গে আলাপচারিতার সময়, অভিনেতা অফিসারদের 'প্রকৃত নায়ক' বলে অভিহিত করেছিলেন।তার সফরের সমস্ত ঝলক শেয়ার করে কার্তিক লিখেছেন, ' সৈনিকদের অভিনন্দন! সাহসী নৌবাহিনীর সৈন্যদের সাথে একটি দিন।' পোস্টটিতে প্রতিক্রিয়া জানিয়ে একজন গর্বিত ভক্ত মন্তব্য করেছেন, 'সত্যিকারের নায়কদের সাথে সুপারস্টার!' 'যেভাবে আপনি আমাদের সকলকে গর্বিত করেছেন!',আরেকটি ফ্যান মন্তব্য করেছেন। 'এটাই প্রকৃত স্বাধীনতা দিবস,' অন্য একজন বলেছিল। ইতিমধ্যে অভিনেতা ইনস্টাগ্রামে তার ডিসপ্লে ছবিও পরিবর্তন করেছেন এবং তার সফরের সময়ের নৌ সেনা অফিসারদের সঙ্গে তোলা একটি ছবি যোগ করেছেন।

আরও পড়ুনঃ 

মোদী বনাম তেজবাহাদুর, এসপির কৃপাবর্ষনে নাটক জমজমাট

ইসরো ও নাসার একসঙ্গে কাজ করার জন্য উন্মুখ, ৭৫ তম স্বাধীনতা দিবসে ভারতকে বার্তা মহাকাশচারী রাজা চারি-র

তেরঙ্গায় সেজেছে গোটা দেশ, ৭৫-তম স্বাধীনতা দিবসে ভিডিও পোস্টে শুভেচ্ছা সাংসদ তারকা দেবের

কার্তিককে শেষবার ভুল ভুলাইয়া ২ -এ দেখা গিয়েছিল , যা ২০০৭ সালের ছবি ভুল ভুলাইয়া-এর একটি সিক্যুয়েল। ফিল্মটি বক্স অফিসে অত্যন্ত ভাল পারফর্ম করেছে । ছবিটিতে কার্তিক ছাড়াও অভিনয় করেছেন কিয়ারা আদবানি ও টাবু।অভিনেতা বর্তমানে তার পরবর্তী ছবি সত্যপ্রেম কি কথা নিয়ে কাজ করছেন। এটি ছাড়াও, তার হাতে ফ্রেডি রয়েছে, যেখানে তিনি আলিয়া এফ এর বিপরীতে অভিনয় করবেন। কার্তিক এছাড়াও শেহজাদা ছবির একটি অংশ হবেন এবং পরিচালক কবির খানের আসন্ন ছবিতেও থাকবেন।

Follow Us:
Download App:
  • android
  • ios