Asianet News Bangla

কাছাকাছি যেতেই ঝাঁকে ঝাঁকে ছুটে এল গুলি, জম্মু কাশ্মীরে সেনার অভিযানে খতম ৩ জঙ্গি

ফের সন্ত্রাসবাদ দমনে বড় সাফল্য ভারতীয় নিরাপত্তা বাহিনীর

রবিবার দক্ষিণ কাশ্মীরের শোপিয়ান জেলায় চলল যৌথ অভিযান

বাহিনীর গুলিতে খতম তিন সন্ত্রাসবাদী

তবে অভিযান এখনও জারি রয়েছে

 

3 terrorists gunned down in Jammu Kashmir's Shopian, operation underway
Author
Kolkata, First Published Jun 7, 2020, 3:35 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ফের জম্মু ও কাশ্মীরে সন্ত্রাসবাদ দমনে বড় সাফল্য পেল ভারতীয় নিরাপত্তা বাহিনী। সেনা কর্মকর্তারা জানিয়েছেন, রবিবার দক্ষিণ কাশ্মীরের শোপিয়ান জেলায় এক যৌথ অভিযানে নিরাপত্তা বাহিনীর গুলিতে জইশ-ই-মহম্মদ ও হিজবুল মুজাহিদিনের তিন সন্ত্রাসবাদী খতম হয়েছে।

এই অভিযানে জড়িত থাকা আধিকারিকরা জানিয়েছেন, শোপিয়ানের রেবান গ্রামে সন্ত্রাসবাদীদের উপস্থিতি সম্পর্কে বিশ্বাসযোগ্য তথ্য পাওয়া গিয়েছিল। তারপর এদিন একেবারে ভোরে ভারতীয় সেনা, সিআরপিএফ এবং শোপিয়ানের পুলিশ অভিযান শুরু করে।

তারা আরও জানিয়েছেন, একটি বাড়িতে নিরাপত্তা বাহিনীর সদস্যরা সন্ত্রাসবাদীদের ঘিরে ফেললে তারা গুলি চালাতে শুরু করে। পাল্টা নিরাপত্তা বাহিনীও গুলি চালায়। এরপর কিছু সময়ের জন্য সন্ত্রাসবাদীরা গুলি চালানো বন্ধ করে দেয়। সেনা-পুলিশ সদস্যরা ভেবেছিলেন সব জঙ্গিই খতম হয়েছে। তাই তল্লাশির জন্য তারা এগিয়ে গিয়েচিল। কিন্তু, সেই সময়ই লুকিয়ে থাকা সন্ত্রাসবাদীরা আবার গুলি চালাতে শুরু করেছিল।

কোনও নিরাপত্তাবাহিনীর সদস্য আহত হয়েছেন কিনা তা এখনও স্পষ্ট নয়। সেনা ও পুলিশের তরফে জানানো হয়েছে, ওই এলাকায় আরও সন্ত্রাসবাদী লুকিয়ে থাকতে পারে বলে মনে করা হচ্ছে। তাই অভিযান এখনও চলছে। আর কোনও জঙ্গি নেই, নিশ্চিত হওয়ার পর আরও বিশদে জানানো হবে।

 

 

Follow Us:
Download App:
  • android
  • ios