যোগী রাজ্যে একদম অবাক করার মত কাণ্ড ঘটে গেলে। সম্পূর্ণ সুস্থ হয়ে বাড়ি ফিরলেন করোনাভাইরাসে আক্রান্ত এক ৯৪ বছরের বছরের বৃদ্ধ। গৌতম বুদ্ধ নগরের জেলা শাসক সুহাস লালিনাকের ইয়েথিরাজ সোশ্যাল মিডিয়ায় এই বার্তা দিয়েছেন। পাশাপাশি তিনি আরও জানিয়েছে দেশে করোনা আক্রান্তের সংখ্যা আড়াই লাখেরও বেশি দেই দেশে সেই দেশের মানুষ হয়ে করোনাভাইরাসকে পরাস্ত করার জন্য ওই মানুষ প্রশংসা যোগ্য। 


করোনাভাইরাসে সংক্রমিত হয়ে বহু মানুষেরই মৃত্যু হয়েছে। শিশু ও বৃদ্ধদের কাছে করোনা যথেষ্ট ঝুঁকিপূর্ণ বলেও জানিয়েছেন চিকিৎসকরা। শিশু ও বৃদ্ধদের রোগ প্রতিরোধ ক্ষমতা কম থাকায় তাদের আক্রান্ত হওয়ার প্রবণতাও বেশি থাকে। আর যোগীর রাজ্যে সুস্থ হয়ে গেলেন ১০০ ছুঁইছুই এক বৃদ্ধ। ৯৪ বছরের করোনা আক্রান্ত ব্যক্তির ছবি দিয়েই জেলা শাসক ট্যুইট করেন। সেখানে তিনি লেখের ৯৪ বছরের এই ব্যক্তি করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন। তিনি সুস্থ হওয়ায় আজ তাঁকে ছেড়ে দেওয়া হল। তিনি অনেকেরই কাছেই অনুপ্ররণা। আক্রান্ত ব্যক্তিকে স্যার সম্বোধন করে তিনি বলেন যুব সম্প্রদায়কে কঠোর পরিশ্রম করার জন্য অনুপ্রানিত করুন। সকলেই তাঁর সুস্থ ও স্বাভাবিক জীবন কমনা করছে। 


আক্রান্ত বৃদ্ধ উত্তর প্রদেশের একটি বেসরকার হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। রবিবারই তিনি ছুটি পেয়েছেন। এই হাসপাতালে আরও দশ জন রবিবার ছুটি পেয়েছেন। উত্তর প্রদেশে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ১০ হাজারেরও বেশি।এই জেলাতে  গতকাল ৫৭ জন হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন।   এখনও পর্যন্ত ২৭৫ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেগেছেন।