টিকটকে ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়াতে আপলোড করা নব প্রজন্মের কাছে যেন একটা নেশায় পরিণত হয়েছে। টিকটকে ভিডিও বানানোকে কেন্দ্র করে মানুষ যে কীভাবে নিজের বিপদ ডেকে আনতে পারেন তা হয়তো সে নিজেও জানে না। আর এইভাবেই টিকটকে ভিডিও বানাতে গিয়ে প্রাণ হারাল এক যুবক। 

মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে বিহারের দ্বারভাঙা জেলায়।  প্রবল বন্যায় যখন চারিদিক প্লাবিত, তখন নদীর জলও প্রবাহিত হচ্ছে বিপদসীমার ওপর দিয়ে। আর এরই মধ্যে অ্যাডভেঞ্চার প্রিয় কয়েকজন যুবক ব্রিজের ওপর থেকে ঝাঁপ দেয় নদীতে। আর ঠিক তখনই ঘটে যায় দুর্ঘটনা। মজা করতে করতেই নদীর জলে তলিয়ে যায় ওই যুবক। 

 

সূত্রের খবর, টিকটকে ভিডিও শ্যুট করার জন্যই তারা নদীতে ঝাঁপ দিয়েছিল বলে খবর। দ্বারভাঙার জেলা শাসক এদিন সংবাদ সংস্থাকে দেওয়া সাক্ষাতকারে জানিয়েছে যে, তাঁরা বারংবার সাধারণ মানুষকে সাবধান করেছেন যে, সেলফি তোলার জন্য বা কোনওরকম ভিডিও তৈরি করার জন্য এমন ঝুঁকি না নিতে।  কিন্তু তার পরেও এমন মর্মান্তিক দুর্ঘটনার শিকার হল এক যুবক।

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর,মৃত যুবকের নাম আফজল রেহান। তাঁর বয়স মাত্র ২০। বন্ধুর টিকটক ভিডিওতে অংশ নেওয়ার জন্য জলে ঝাঁপ দেয় সে। বন্ধুকে জলে ভেসে যেতে দেখে তাঁকে বাঁচাতে গিয়ে নিজেই জলে তলিয়ে যায় সে। ঘটনার জেরে তার  এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।