নিজের নাম বলেই কট্টর হিন্দুত্ববাদীর হাতে গুলি খেলেন বেগুসরাইয়ের এক মুসলিম ব্যক্তি। রবিবার ঘটনাটি ঘটে। একটি ভিডিও-র মাধ্যমে দাবি করলেন আহত মহম্মদ কাসিম। 

একটি ভিডিও সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেই ভিডিওয় দেখা যাচ্ছে, মহম্মদ কাসিম নামে সেই ব্যক্তি পুরো ঘটনাটি বর্ণনা করছেন। কাসিনম বলছেন, রবিবার রাজীব যাদব নামে এক ব্যক্তি তাঁকে নাম জিজ্ঞাসা করে। নাম বলতেই রাজীব তাঁর দিকে গুলি চালিয়ে পাকিস্তান চলে যেতে বলে। 

 

 

ভিডিওতেও দেখা যায়, আহত ও গুলিবিদ্ধ অবস্থাতেই কথা বলছেন মহম্মদ কাসিম। তিনি জানান গুলি করার সময়ে অভিযুক্ত রাজীব যাদব মদ্যপ ছিল। ঘটনাস্থলে উপস্থিত কেউ তাঁকে বাঁচাতেও আসেননি বলে অভিযোগ করেছেন মহম্মদ কাসিম।  একবার গুলি করার পরে বন্দুকে আরও গুলি ভরছিল রাজীব। কিন্তু তখন  কোনও মতে পালিয়ে বেঁচেছেন বলে জানিয়েছেন বিহারের বেগুসরাইয়ের এই ব্যক্তি। 

এক সর্বভারতীয় সংবাদমাধ্যম এই বিষয়ে স্থানীয় পুলিশের সঙ্গে কথা বলে। পুলিশ জানিয়েছে, ঘটনাস্থলে উপস্থিত মানুষের সঙ্গে কথা বলে জানা গিয়েছে, কোনও সাম্প্রদায়িক কারণে এই ঘটনা ঘটেনি। রাজীব ও কাসিমের মধ্য়ে ডিটারজেন্ট নিয়ে বচসা হচ্ছিল। তার পরেই সেই বচসা নিয়ন্ত্রণের বাইরে গেলে রাজীব গুলি চালায়। 

অভিযুক্তের বিরুদ্ধে ৩৪১, ৩৪২, ৩০৭ ধারায় এফআইআর দায়ের হয়েছে বলে জানিয়েছে পুলিশ।