তাঁকে অধিকাংশ সময়েই গম্ভীর মুখে দেখা যায়। ইন্টারনেটে তাঁর যা ছবি ভাইরাল হয়, তা বেশিরভাগই কাজ সংক্রান্ত। তবে এই মুহূর্তে নরেন্দ্র মোদীর অন্য  রকমের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। এক ফুটফুটে শিশু খেলা করছে প্রধানমন্ত্রীর কোলে। এই ছবিই এখন ঘুরে বেড়াচ্ছে নেটিজেনদের মধ্যে। 

নিজের ইনস্টাগ্রামেই সেই ছবি শেয়ার করেন নরেন্দ্র মোদী। ক্য়াপশনে লেখেন, লোকসভায় আজ আমার সঙ্গে এক বিশেষ বন্ধু দেখা করতে এসেছিল। ছবিতেই দেখা যাচ্ছে শিশুটি খুব খুশি। সামনে রাখা চকোলেট দেখে সে আল্হাদে আটখানা। মোদীরও মনোযোগ সেই একরত্তির উপরেই। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A very special friend came to meet me in Parliament today.

A post shared by Narendra Modi (@narendramodi) on Jul 23, 2019 at 2:12am PDT

 

এই ছবি ছড়াতেই নেটিজেনরা প্রশ্ন করতে থাকেন, কে এই শিশু মোদীর কোলে। বিভিন্ন মানুষ বিভিন্ন কমেন্টে ভরিয়ে দেন। কেউ আবার লেখে এই  পুচকে রোহিত শর্মার সন্তান। কেউ লেখেন অমিত শাহের নাতি। 

সংবাদ সংস্থা এএনআই সূত্রে জানা গিয়েছে, বিজেপি সাংসদ সত্য়নারায়ণ জাতীয় নাতনি এই শিশু। নাতিকে নিয়েই লোকসভায় এসেছিলেন তিনি। আর তখনই খুদের সঙ্গে আনন্দে মজে যান প্রধানমন্ত্রী। এমনিতেই মোদী সোশ্যাল মিডিয়া খুবই সক্রিয়। তাই এই একরত্তি মিষ্টি বাচ্চার সঙ্গের ছবিও তিনি পোস্ট করেন তিনি। মুহূর্তে ভাইরাল হয় সেই ছবি।