Asianet News BanglaAsianet News Bangla

এই ছবি দেখে ঘুম উড়ছে দিল্লিবাসীর, কাঁটাছেঁড়া করতে ব্যস্ত নেটবাসীরা

নেটিজেনজদের ঘুম উড়ে গেল দিল্লির এক পথচলতি ভিক্ষুকরে ছবি দেখে। নেটিজেনদের মধ্যে এই ভিক্ষুককে নিয়ে জোর আলোচনা শুরু হয়েছে। 

A picture of a Delhi beggar has gone viral on social media bsm
Author
First Published Aug 13, 2022, 11:29 PM IST

নেটিজেনজদের ঘুম উড়ে গেল দিল্লির এক পথচলতি ভিক্ষুকরে ছবি দেখে। নেটিজেনদের মধ্যে এই ভিক্ষুককে নিয়ে জোর আলোচনা শুরু হয়েছে। অনেকেই ক্র্যাচ হাতে এই ভিক্ষুকের সঙ্গে সুপার মডেলের তুলনা করেছেন। অনেকে আবার তাঁকে অভিনেতা আদিত্য রায় কাপুরের সঙ্গে তুলনা করেছেন। 

ছবিটি সোশ্যাল মিডিয়ায় রীতিমত ছড়িয়ে পড়েছে। কালো টিশার্ট পরা  অবস্থায় কালো রোদচশমা পরে হেঁটে যাচ্ছেন গাড়ির ভিড়ে। মনে করা হচ্ছে এই ব্যক্তি দৃষ্টিশক্তিহীন। কিন্তু সেসব বাদ দিয়ে নাম না জানা ওই ব্যক্তিকে কেউ আবার হৃত্বিক রোশন, আল্লু অর্জুনও বলেছেন। ইতিমধ্যে প্রায় ২০ হাজার মানুষ ছবিটিতে লাইক করেছে। প্রচুর মানুষ ছবিটি শেয়ার করেছেন। দিল্লিতে এখন আলোচনা হচ্ছে এই ব্যক্তিকে নিয়ে। 

কেউ কেউ আবার অভিনেতাদের সঙ্গে তুলনা করতে নারাজ।  এই ভিক্ষুককে সোশ্যাল মিডিয়া একটি অ্যাকাউন্ট খোলার পরামর্শ দিয়েছেন। নেটবাসীদের কথায় যদি তাই হত তাহলে এই ব্যক্তি নাকি সরোজিনী নগরের ফ্যাশন আইকন হয়ে উঠবেন। 

তবে যে ব্যক্তির ছবি ভাইরাল হয়েছে সেই ব্যক্তি ভিক্ষুক কিনা তা নিয়ে অনেকেই সন্দেহ প্রকাশ করেছেন। একজন বলেছেন বেদি ট্র্যাফিক সিগন্যালে ভিক্ষা চেয়ে ক্র্যাচ হাতে ঘুরে বেড়াচ্ছে এমন কোনও মানুষকে  দেখা যায় না। অনেকেই বলছেন এই ব্যক্তি ভিক্ষুক নয়। তার ফুটেজটি আরও পরীক্ষার প্রয়োজন রয়েছে। 

Follow Us:
Download App:
  • android
  • ios