শনিবার হায়দরাবাদের গচিবাউলি অঞ্চলে একটি সড়ক দুর্ঘটনায় এক জনের মৃত্যু হয়েছে। ছয় জন আহত হয়েছেন বলে জানা গিয়েছে। হায়দরাবাদের গচিবাউলি উড়ালপুল থেকে একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজ থেকে নীচে পড়ে যায়। যার জেরে নীচের দুটো গাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানা গিয়েছে। হায়দরাবাদে এই উড়ালপুলটি নতুন উদ্বোধন করা হয়েছে বলে জানা গিয়েছে।  

হায়দরাবাদের এই  উড়ালপুলটিকে শহরের আইটি সেক্টরের যাওয়ার একটি প্রধান রাস্তা হিসেবে বিবেচনা করা হয়। প্রতিদিন এখানে কয়েক লক্ষ যানবাহন এই উড়ালপুলে যাতায়াত করে। দুপুর দেড়টা নাগাদ দুর্ঘটনাটি ঘটে বলে জানা গিয়েছে। এই দুর্ঘটনার পরে  অনেকেই উড়ালপুলের নকশা নিয়ে অভিযোগ করতে থাকেন। জানান, এই  উড়ালপুল অত্যন্ত খাড়া হওয়ার কারণে নিয়ন্ত্রণ হারানোর প্রবল সম্ভাবনা রয়েছে। 

হায়দরাবাদে পুলিশের তরফে জানানো হয়েছে, লাল রঙের একটা গাড়ি প্রচণ্ড গতিতে উড়ালপুল দিয়ে যাওয়ার সময় নীচে পড়ে যায়। গাড়ির চালক মিলান নামের এক ব্যক্তি। তাঁকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। উড়ালপুলের নীচে এক মহিলা বাসের জন্য অপেক্ষা করছিলেন। গাড়িটি এসে ওই মহিলার ওপর পড়ে। সঙ্গে সঙ্গে ওই মহিলার মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে।  উড়ালপুলের নীচে নিশানের গাড়ির একটি শোরুম ছিল। সেখানকার কয়েকটি নতুন গাড়ি বাইরে রাখা ছিল। দুর্ঘটনায় ওই গাড়িগুলো ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানা গিয়েছে।