Asianet News BanglaAsianet News Bangla

অফিসের পর এবার সোজা সোনুর বাড়িতে হানা আয়কর বিভাগের, কেন তদন্তের মুখে বলি অভিনেতা

বুধবার গভীর রাত পর্যন্ত সোনু সুদের অফিসগুলিতে ছিলেন আয়কর কর্তারা। েবার বলিউড অভিনেতার মুম্বইয়ের বাড়িতেও হানা দিল তারা। 

After his offices, Income Tax dept surveys Sonu Sood's home in Mumbai ALB
Author
Kolkata, First Published Sep 16, 2021, 6:18 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বিপত্তি কাটল না বলি অভিনেতা তথা সমাজকর্মী সোনু সুদের। বুধবারের পর বৃহস্পত্বিবারও তাকে মুখোমুখি হতে হল আয়কর বিভাগের কর্তাদের। বুধবার তারা গিয়েছিলেন সোনুর অফিসে। বৃহস্পতিবার সকালে হানা দিলেন বলিউড অভিনেতার মুম্বইয়ের বাড়িতে। তার সম্পত্তির সমীক্ষা করলেন কর বিভাগের তদন্তকারীরা। 

এনডিটিভির েক প্রতিবেদন অনুযায়ী, সোনু সুদের সংস্থা এবং একটি লখনউয়ের েকটি রিয়েল এস্টেট ফার্মের মধ্যে সাম্প্রতিক একটি চুক্তি বিষয়ে তদন্ত করছে আয়কর বিভাগ। সোনুর সংস্থার বিরুদ্ধে এই চুক্তি সংক্রান্ত কর ফাঁকি দেওয়ার অভিযোগ রয়েছে। সেই অভিযোগের ভিত্তিতেই তার বিরুদ্ধে তদন্ত করছে আয়কর বিভাগ। বুধবার, আয়কর কর্মকর্তারা অভিনেতার অন্তত ছয়টি কর্মস্থলে অভিযান চালিয়েছিলেন। গভীর রাতে সেই অভিযান শেষ হয়। তারপর সকাল হতে না হতেই ফের সোনুর বাড়িতে হানা দেন তারা। 

েদিকে অভিনেকার বিরুদ্ধে আয়কর বিভাগের অভিযানের কড়া সমালোচনা করেছে বিরোধী দলগুলি। গত, অগাস্ট মাসেই সোনু সুদকে দিল্লির সরকারি স্কুলের ছাত্রদের মেন্টরশিপ প্রোগ্রামের ব্র্যান্ড অ্যাম্বাসেডর করেছিলেন মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। আম আদমি পার্টির নেতা বলেছেন, লাখো পরিবারের প্রার্থনা রয়েছে অভিনেতার সঙ্গে। শেষ পর্যন্ত সত্যেরই জয় হবে বলে আশা প্রকাশ করেছেন তিনি। শিবসেনা নেতা আনন্দ দুবেও জানিয়েছেন আয়কর কর্তাদের অভিযানের কথা শুনে তিনি হতবাক। সোনু যেভাবে লক্ষ লক্ষ মানুষের পাশে দাড়িয়েছেন, তাতে তিনি অবৈধ কিছু করতে পারেন, তাই বিশ্বাস করছেন না তিনি।

প্রসঙ্গত, চলতি করোনাভাইরাস সংকটের সময় েকের পর েক দাতব্য কাজের মাধ্যমে সারা ভারতে প্রশংসা কুড়িয়েছেন সোনু সুদ। গত বছর এপ্রিল-মে মাসে করোনাভাইরাসের প্রথম তরঙ্গের সংয় দেশব্যাপী আচমকা লকডাউন  ঘোষণা করা হয়েছিল। শহরে আটকে পড়েছিলেন বহু পরিযায়ী শ্রমিক। তাদের মুন্বই থেকে ঘরে পাঠাবার জন্য বিশেষ উড়ান এবং বাসের ব্যবস্থা করেছিলেন বলি অভিনেতা। চলতি বছরের এপ্রিল-মে মাসে আরও বিধ্বংসী মহামারীর দ্বিতীয় তরঙ্গের সময় তীব্র অক্সিজেন সংকটে সোনু সুদ কোভিড-১৯ রোগীদের জন্য অক্সিডেনের ব্যবস্থাও করেছিলেন। েছাড়া ই সময়কালে কাজ হারানো বহু মানুষের কাজের ব্যববস্থাও করে দিয়েচেন তিনি, বলে সোনা যায়। 

After his offices, Income Tax dept surveys Sonu Sood's home in Mumbai ALB

After his offices, Income Tax dept surveys Sonu Sood's home in Mumbai ALB

Follow Us:
Download App:
  • android
  • ios