অবশেষে ঘরে ফিরছেন দেশের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। আর সেকথা নিজেই জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। তিনি জানিয়েছেন শুক্রবার তাঁর করোনাভাইরাস পরীক্ষা হয়েছে। আর সেই রিপোর্ট অনুযায়ী তিনি বর্তমানে করেনা নেগিটিভ। তবে চিকিৎসকদের পরামর্শে আপাতত তাঁকে বিচ্ছিন্নতা অবলম্বন করে ঘরেই থাকতে হবে। 


হাসপাতাল থেকে ছুটি পাওয়ার খবের  সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার করেছেন তিনি।   কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ঈশ্বরকে ধন্যবাদ জানিয়েছেন। পাশাপাশি তিনি তাঁর শুভাকাঙ্খীদের প্রতি শুভেচ্ছা জ্ঞাপন করেছেন। তিনি নিজেই জানিয়েছেন চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী তাঁকে আরও কিছুদিন বাড়িতেই আইসোলেশনে থাকতে হবে। 


গত ২ অগাস্ট করোনাভাইরাসের আক্রান্ত হয়েছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ। তারপর থেকেই তিনি দিল্লির একটি বেসরকারি  হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। হাসপাতাল থেকেই স্বরাষ্ট্রমন্ত্রীকের দায়িত্ব পালন করেছিলেন তিনি। সেই সময়ও করোনা আক্রান্তের কথা সোশ্যাল মিডিয়া শেয়ার করেছিলেন অমিত শাহ। পাশাপাশি তাঁর সংস্পর্শে আসা ব্যক্তিদের বিচ্ছিন্ন হয়ে থাকার পরামর্শ দিয়েছিলেন। 

গত রবিবারই অমিত শাহ করোনা মুক্ত হয়েছেন বলে সোশ্যাল মিডিয়ায় বার্তা দিয়েছিলেন দিল্লির বিজেপি নেতা। কিন্তু পরে স্বরাষ্ট্রমন্ত্রকের তরফ থেকেই জানিয়ে দেওয়া হয় হাসপাতালেই রয়েছেন কেন্দ্রীয় মন্ত্রী।