ছোট অস্ত্রোপচারের পরে হাসপাতাল থেকে ছাড়া পেলে বিজেপি সভাপতি এবং কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। জানা গিয়েছে, ঘাড়ের পিছন দিকে একটি ছোট অস্ত্রোপচার হয়েছে তাঁর। 

আহমেদাবাদের একটি বেসরকারি হাসপাতালে এ দিন অমিত শাহের এই অস্ত্রোপচার হয়। হাসপাতালের তরফে জারি করা বিবৃতিতে জানানো হয়েছে, ঘাড়ের পিছন দিকে ছোট মাংস পিণ্ড মতো ছিল। সেটি এ দিন অস্ত্রোপচার করে বাদ দেওয়া হয়। লোকাল অ্যানাস্থেশিয়ার মাধ্যমেই এই অস্ত্রোপচার হয়। 

প্রথমে শোনা গিয়েছিল এ দিব সকালে রুটিন পরীক্ষা নিরীক্ষার জন্য গিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী। সকাল নটা নাগাদ হাসপাতালে পৌঁছন তিনি। পরে হাসপাতালের তরফে বিবৃতি জারি করে জানানো হয়েছে, সকালেই হাসপাতালে ভর্তি হন অমিত শাহ।  অস্ত্রোপচারের কিছুক্ষণের মধ্যেই বেলা সাড়ে বারোটা নাগাদ হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয় অমিত শাহকে। হাসপাতাল থেকে সরাসরি এস জি হাইওয়েতে নিজের বাসভবনে ফিরে যান বিজেপি সভাপতি।

জানা গিয়েছে, অমিত শাহের ঘাড়ের পিছন দিকে লাইপোমা বলে এক ধরনের মাংস পিণ্ড হয়েছিল।  সাধারণত ত্বক এবং মাংসপেশীর মধ্যবর্তী অংশে এই ধরনের মাংস পিণ্ড হয়। মঙ্গলবার রাতেই একদিনের জন্য আহমেদাবাদের বাড়িতে ফিরেছিলেন শাহ।