Asianet News BanglaAsianet News Bangla

Arvind Kejriwal-ভোটের মহিমা,অটো চালকের বাড়িতে নৈশভোজ সারলেন এই মুখ্যমন্ত্রী

প্রচারের অংশ হিসেবে এক অটো চালকের বাড়িতে নৈশভোজ সারলেন কেজরিওয়াল। পঞ্জাবের লুধিয়ানায় অটোচালকের বাড়িতে কেজরিওয়ালের সেই ছবি কার্যত ভাইরাল হল নেট দুনিয়ায়। 

Arvind Kejriwal having dinner at auto driver residence in Punjab bpsb
Author
Kolkata, First Published Nov 23, 2021, 3:22 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ভোটবাবাজির (unjab Assembly Elections) জুজু। পঞ্জাবে খাতা খুলতে মরিয়া দিল্লির মুখ্যমন্ত্রী (Delhi Chief Minister) অরবিন্দ কেজরিওয়ালের (Arvind Kejriwal) আম আদমি পার্টি (Aam Aadmi Party)। সেদিকে লক্ষ্য রেখেই প্রচারে নেমে পড়ল আপ। নেতৃত্বে কেজরিওয়াল স্বয়ং। সোমবার রাতে এই প্রচারের অংশ হিসেবে এক অটো চালকের বাড়িতে নৈশভোজ সারলেন কেজরিওয়াল। পঞ্জাবের লুধিয়ানায় অটোচালকের বাড়িতে কেজরিওয়ালের সেই ছবি কার্যত ভাইরাল হল নেট দুনিয়ায়। 

একটি টুইটে কেজরিওয়াল লিখেছেন, "দিলীপ তিওয়ারি আমাদের তার বাড়িতে আজ রাতের খাবারের জন্য আমন্ত্রণ জানিয়েছেন। তার পরিবার অনেক ভালবাসা দিয়েছে। খুব সুস্বাদু খাবার। আমি তার পুরো পরিবারকে এখন দিল্লিতে আমার বাড়িতে খাবারের জন্য আমন্ত্রণ জানিয়েছি।"

অটো চালকদের সাথে কেজরিওয়ালের কথোপকথনের সময়, AAP আহ্বায়ক দিলীপ তিওয়ারি, পেশায় একজন অটো চালক, তাকে তার বাসভবনে রাতের খাবারের জন্য আমন্ত্রণ জানিয়েছিলেন। কেজরিওয়াল আনন্দের সাথে উত্তর দিয়েছিলেন, তিওয়ারিকে হ্যাঁ বলেছিলেন। কেজরিওয়াল জানান তিনি তার দলের সহকর্মী হরপাল সিং চিমা এবং ভগবন্ত মান-এর সাথে নৈশভোজ করতে দিলীপের বাড়ি যাবেন। 

অটো চালকের বাড়িতে নৈশভোজ করে AAP প্রধান সন্তোষ প্রকাশ করেন। পরে কেজরিওয়াল তিওয়ারির পরিবারকে তার বাসভবনে রাতের খাবারের জন্য দিল্লিতে আমন্ত্রণ জানান। তিওয়ারির বাড়িতে নৈশভোজ করার আগে, অরবিন্দ কেজরিওয়াল লুধিয়ানায় একটি অটোরিকশায় চড়েন। 

উল্লেখ্য, আসন্ন পঞ্জাব বিধানসভা নির্বাচনের জন্য কেজরিওয়াল মহিলাদের জন্য প্রতি মাসে এক হাজার টাকা দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন। আপের জাতীয় আহ্বায়ক ২০২২ সালের পঞ্জাব বিধানসভা নির্বাচনে তার দলকে ভোট দিলে প্রতি মহিলাকে প্রতি মাসে হাজার টাকা দেওয়ার প্রতিশ্রুতি দেন। 

এক জনসভায় কেজরিওয়াল বলেছিলেন ১৮ বছরের বেশি বয়সী সমস্ত মহিলারা এই সুবিধা পাবেন, যা সমাজে মহিলাদের অর্থনৈতিক উন্নতিতে অনেক দূর এগিয়ে যাবে। মোগা শহরের ভাষণে এমন প্রতিশ্রুতি দেন কেজরিওয়াল। সূত্রের খবর আগামী বছরেই পঞ্জাবে বিধানসভা নির্বাচন। পঞ্জাবে বেশ নড়বড়ে জায়গায় রয়েছে বিজেপি। একদিকে হাত ছেড়ে গিয়েছে আগের শরিক দল শিরোমণি অকালি দল। ইস্যু ছিল কৃষি বিল ও কৃষক আন্দোলন। 

এরপর যতগুলি নির্বাচন ও উপনির্বাচন হয়েছে পঞ্জাবে, সবগুলিতেই উড়েছে কংগ্রেসের পতাকা। এর মধ্যে যদিও আশার আলো দেখাচ্ছেন অমরিন্দর সিং। প্রাক্তন এই মুখ্যমন্ত্রীর জনপ্রিয়তার ভিত্তি বেশ প্রশস্ত রাজ্য জুড়ে। তারই মধ্যে কংগ্রেস শিবির ছেড়ে নতুন দলের ঘোষণা করেছেন অমরিন্দর। এরই সঙ্গে ঘোষণা করেছেন তাঁর নতুন দল বিজেপিকেই সমর্থন করবে, যদিও পঞ্জাবের ১১৭টি আসনেই প্রার্থী দেবে তাঁর দল। 

Follow Us:
Download App:
  • android
  • ios