কনে পছন্দ না হওয়ার জন্য বিয়ে ভেঙে যাওয়ার গল্প তো অনেকবার শুনেছেন কিন্তু কনের শাড়ি পছন্দ না হওয়ায় বিয়ে বাতিলের কথা কী শুনেছেন? অবাক হচ্ছেন তো! কিন্তু এমন ঘটনাই ঘটেছে কর্ণাটকের হাসানে। 

কর্ণাটকের হাসান শহরের কাছে  বিদারাকের গ্রামে বাস বিএন রঘুকুমারের। গ্রামেরই মেয়ে বিআর সঙ্গীতার সঙ্গে বছর খানেক আগে প্রণয়ের সম্পর্ত তৈরি হয়েছিল রঘুকুমারের। পরিবারের সম্মতিতেই বিয়ে করার কথা ছিল দু'জনের। কিন্তু শেষ পর্যন্ত সেই বিয়ে আর হল না। বাধ সাধল একটি শাড়ি। 

আরও পড়ুন: 'ভোট দিয়ে রেকর্ড গড়ুন', দিল্লিবাসীকে উদ্বুদ্ধ করতে ট্যুইট বার্তা প্রধানমন্ত্রীর

বিয়ে ঠিক হয়েছিল গত বুধবার। বিয়ের আগের দিন বুধবার ছিল কিছু অনুষ্ঠান। সেই অনুষ্ঠানে হাজির ছিল পাত্রপক্ষ ও কনেপক্ষ দু'তরফই। কিন্তু হবু  কনের পরণের শাড়ি একেবারেই পছন্দ ছিল না রঘুকুমারের বাবা-মায়ের। শাড়ি বদলে আসার জন্য সঙ্গীতাকে বলেন তাঁরা। শাড়ির গুণগত মান নিয়েও প্রশ্ন তোলে বরের বাড়ি। কিন্তু শাড়ি বদল করতে রাজি ছিলেন না কনে। যার জেরে শেষপর্যন্ত ভেস্তে যায় বিয়ে।

আরও পড়ুন: সার্সকেও ছাড়াল করোনার মৃত্যু মিছিল, প্রভাব বিশ্বের সবচেয়ে বড় গাড়ি কারখনার উৎপাদনে

এদিকে বিয়ে বাতিল করে ছেলেকে পালানোর পরামর্শ দেন রঘুকুমারের বাবা-মা। যদিও কনের বাড়ির তরফে বিষয়টি পুলিশে জানানো হয়েছে।  গোটা ঘটনায় রঘুকুমারের বিরুদ্ধে  প্রতারণার অভিযোগ তুলেছেনে তাঁরা। হবু  বরের বাবা-মায়ের বিরুদ্ধেও আলাদা করে মামলা দায়ের করেছে হাসান থানার মহিলা পুলিশ।