বুধবার থেকে গুজরাতের ভাদোদরা-সহ অন্যান্য একাধিক শহরে কার্যত ভারী থেকে অতি ভারী বৃষ্টিপাত হয়েছে বলে জানা গিয়েছে। যদিও প্রবল দাবদাহের হাত থেকে এক টুকরো স্বস্তি এনে দিয়েছিল এই বৃষ্টি। তবে প্রবল বর্ষণের ফলে একাধিক শহরে জল জমে গিয়েছে  এবং বেশ কিছু এলাকায় বন্যা পরিস্থিতি সৃষ্টি হয়েছে। তনে ভাদোদরা এবং তার সংলগ্ন এলাকা কার্যত ছিল জলের তলায়। 

 

চারিদিক জলমগ্ন থাকায় ঘটে গিয়েছে এক ভয়াবহ ঘটনা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে এমনই কয়েকটি ভিডিও যা দেখলে কার্যত শিউরে উঠতে হয়। শহরের রাস্তায় ঘোরাফেরা করছে কুমির। ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখে গিয়েছে ভাদোদরায় একটি রাস্তায় জমা জলের মধ্যে ঘোরাফেরা করছে দু'টি কুকুর আর তাদের ঠিক পিছন পিছন জলে ভেসে বেড়াচ্ছে একটি কুমির। আর তারপর সুযোগ বুঝে কুমিরটি দিল এক মোক্ষম কামড়। যদিও সেযাত্রা অল্পের জন্য রক্ষা পেয়েছে কুকুরটি।

 

পাশাপাশি ভাইরাল হয়েছে আরও একটি ভিডিও যেখানে দেখা গিয়েছে একটি ফাঁকা রাস্তা দিয়ে একাই হেঁটে আসছে একটি কুমির। ভাইরাল হওয়া এইসব ভিডিওয়ে কার্যত আতঙ্কে দিন কাটাচ্ছেন সেখানকার মানুষরা। আবহাওয়া দফতর জানিয়েছে সেখানে আগামী দিনে ভারী থেকে অতি ভারী বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে। প্রবল বর্ষার কারণে একাধিক জায়গায় রেলওয়ে পরিষেবা কার্যত স্তব্ধ ছিল। ২২টি ট্রেন বাতিলও করা হয়েছিল। বিমানবন্দরে জল জমে যাওয়ার কারণে বিমানের গতিপথ পরিবর্তন করে দেওয়া হয়েছিল বলেও খবর।