জোম্যাটোর পর এবার সুইগি। খাবার ডেলিভারি সংস্থা ফের একই সমস্যার মুখে পড়ল। মুসলিম ডেলিভারি বয়ের থেকে খাবার নিতে অস্বীকার করল গ্রাহক। এই খবরেই এখন তোলপাড় সোশ্যাল মিডিয়া থেকে সংবাদ মাধ্যম।

এক ইংরেজি সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, হায়দরাবাদে অনলাইন খাবার ডেলিভারি সংস্থা সুইগিতে খাবারের অর্ডার দিয়েছিলেন এক ব্যক্তি। সেই খাবার এক মুসলিম ডেলিভারি বয় দিতে এলে গ্রাহক তা নিতে অস্বীকার করেন। ধর্মের ভিত্তিতে ফের একবার মাথাচাড়া দিয়ে ওঠে চেনা ইস্যু।

আরও পড়ুন- করবা চৌথের দিন স্বামীকে উপহার, অন্য পুরুষের সঙ্গে ছবি পোস্ট করে পালালেন স্ত্রী

ওই মুসলিম ডেলিভারি বয় স্থানীয় পুলিশ স্টেশনে গিয়ে এই মর্মে অভিযোগ দায়ের করেন। অভিযোগ তিনি জানান, অজয় কুমার নামের ওই গ্রাহক সুইগিতে ফালাকনুমার গ্র্যান্ড বাওয়ার্চি রেস্তোরাঁর চিকেন সিক্সটি ফাইভ অর্ডার করেছিলেন। কিন্তু সেই খাবার ডেলিভারি করতে আসার পরই তাকে এই সমস্যার সম্মুখীন হতে হয়।

ইতিমধ্যেই এই ঘটনার কথা ছড়িয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। সংবাদ শিরোনামেও উঠে আসে এই ঘটনাটি। ফের তুমুল বিতর্কের ঝড়। সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ প্রকাশ করেছেন অনেকেই।

আরও পড়ুন- স্বপ্নে স্বামীকে দেখে গর্ভবতী বিহারের মহিলা

এর আগেও চলতি বছরের জুলাই মাসে একই ধরণের ঘটনা ঘটেছিল মধ্যপ্রদেশের জবলপুরে। জানা যায়, হিন্দু নয় এমন এক ডেলিভারি বয়-কে খাবার ডেলিভারির জন্য পাঠানোয় অর্ডার বাতিল করেছিল গ্রাহক।

ওই অনলাইন ফুড ডেলিভারি সংস্থার প্রতিষ্ঠাতা দীপিন্দর গোয়েল জবাবে জানিয়েছিলেন, এই ধরণের মানসিকতা সম্পন্ন গ্রাহকদের সঙ্গে সম্পর্ক রাখতে তারাও উৎসাহী নন। ফের একই ধরণের ঘটনা ঘটায় উঠছে প্রশ্ন।