প্রেমিকাকে উপহার দেওয়ার বড্ড ইচ্ছা হয়। কিন্তু  টাকা কোথায়?  দামী উপহার দেওয়ার জন্য যে পরিমাণ অর্থের প্রয়োজন, তা নেই তাঁদের কাছে। উপায়? ডেলিভারি বয়ের পার্সেল ব্যাগ ছিনতাই করা। ডেলিভাকরি বয়ের কাছে এমনিতেই অনেক দামি উপহার থাকে। যা সহজেই  প্রেমিকাকে দেওয়া যেতে পারে।  তাছাড়া ডেলিভারি বয়কে ছিনতাই করা এমন কোনও ব্যাপার নয়। নিরাপত্তা বলতে তো ডেলিভারি বয়ের কিছুই নেই। শুনতে অবাক লাগলেও এমন ঘটনাই বৃহস্পতিবার দিল্লিতে ঘটেছে। ঘটনার সঙ্গে যুক্ত সন্দেহে  দিল্লি পুলিশ ইতিমধ্যে দুই জনকে গ্রেফতার করেছে। একজনকে খুঁজতে পুলিশ তল্লাশি চালানো শুরু করেছে। 

দিল্লি পুলিশ এক বিবৃতিতে জানিয়েছে, ধৃত দুই ব্যক্তির মধ্যে এক জন ৩২ বছরের শশাঙ্ক আগরওয়াল। তিনি শাস্ত্রী নগরের বাসিন্দা। অন্য জন ২৯ বছরের অমর সিং। তিনি শাকুরবস্তির বাসিন্দা। পুলিশের জেরার তাঁরা স্বীকার করেছেন, প্রেমিকাকে দামি উপহার দেওয়ার জন্যই ডেলিভারি বয়ের পার্সেল ব্যাগ ছিনতাই করেছিলেন।  বৃহস্পতিবার ডেলিভারি বয় দিল্লির পাঞ্জাবিবাগে যাচ্ছিলেন। তাঁর ব্যাগে অন্যান্য উপহারের সঙ্গে একটা আইফোন ছিল। 

পুলিশের তরফে জানানো হয়েছে, অনলাইন সংস্থার তরফে অভিযোগ করা হলে পুলিশ তদন্ত শুরু করে। পুলিশ পার্সেলের ব্যাগটি উদ্ধার করে। ব্যাগে অন্যান্য জিনিসের সঙ্গে আইফোন-১১  অক্ষত অবস্থায় ছিল বলে জানা গিয়েছে। জেরাই দুই ব্যক্তি জানিয়েছে, আগে ডেলিভারি বয়ের কাজ করতেন। তাঁরা জানেন, দীপাবলির সময়ে অনলাইনে অনেক উপহার পাঠানো হয়। ধৃত দুই ব্যক্তির একজন সহযোগী ছিলেন। তাঁর নাম বিশাল বলে জানা গিয়েছে। বিশালের সন্ধানে দিল্লির বিভিন্ন জায়গায় পুলিশ তল্লাশি অভিযান শুরু করেছে।