জম্মু ও কাশ্মীরের বাসিন্দাদের জন্য দিল্লির কনৌট প্লেসের এক রেস্তোরাঁ নিয়ে এল এক বিশেষ অফার - 'জম্মু-কাশ্মীর ৩৭০ ধারা সুপার সাইজড থালি'। আর্ডোর ২.১ নামে ওই রেস্তোরাঁয় সুপার সাইজড থালি নিলে জম্মু-কাশ্মীরের বাসিন্দাদের থালি প্রতি ৩৭০ টাকার ছাড় দেওয়া হচ্ছে। শুধু গ্রাহককে তাঁর জম্মু-কাশ্মীরের পরিচয়পত্র দেখাতে হবে।

এই রেস্তোরাঁয় ভেজ বা নিরামিষ থালির দাম ২,৩৭০ টাকা, আর  ননভেজ বা আমিষ থালির দাম ২৬৯৯ টাকা। এর উপর রয়েছে কর। জম্মু-কাশ্মীরের ভেজ থালিতে রয়েছে কাশ্মীরি পোলাও, নাদরু কি শামি, খামির কি রোটি, আলুর দম এবং কাহওয়া। আর আমিষভোজীদের থালিতে রয়েছে কাশ্মীরি পোলাও, নাদরু কি শামি, খামির কি রোটি, রোগান জোশ এবং কাহওয়া।

তবে এই রেস্তোরাঁয় বিশেষ থালি এই নতুন নয়। এর আগেও এই ধরণের অদ্ভূত অদ্ভূত থালি তারা এনেছে। এর আগে 'মোদী জি ৫৬ ইঞ্চি থালি', 'বাহুবলী পিচার'-এর মতো থালি খাদ্য তালিকায় যুক্ত করেছিল এই রেস্তোরাঁ। আবার ২০১৯-এর লোকসভা নির্বাচনের সময় তাদের খাদ্য তালিকায় নির্বাচনের জন্য বিশেষ থালি যোগ করা হয়েছিল। সেই থালি সাজানো হয়েছিল ভারতের ২৮টি রাজ্যের ২৮ রকম পদ দিয়ে। এর পাশাপাশি যখন যে রাজ্যের নির্বাচন চলছিল, তখন সেই রাজ্যের বাসিন্দাদের বিনামূল্যে একটি বিশেষ পদ দেওয়া হয়েছে।