মহিলাদের অবমাননা কিছুতেই বরদাস্ত করবেন না। সদ্যো কংগ্রস ছেড়ে বিজেপিতো যোগ দেওয়া অভিনেত্রী তথা রাজনীতিবিদ খুসবু সুন্দর গ্রেফতার হওয়ার পর এমনই জানিয়েছেন। তিনি সোশ্যাল মিডিয়া বার্তা দিয়ে নিজের ও বিজেপি নেতা কর্মীদের গ্রেফতারির খবর জানিয়েছেন। পাশাপাশি বলেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সর্বদা মহিলাদের নিরাপত্তার কথা বলেন। আর তাঁর কথা মেনে সেষ পর্যন্ত লড়াই করার বার্তা দিয়েছেন খুসবু সুন্দর। 


থোল নিয়ে বিজেপি ও বিদুথলাই চিরুঠাইগাল কাটচি (ভিসিকে)র দ্বৈরথ আবারও সামনে এল। তামিলনাড়ুতে হিন্দু ধর্ম ও মনস্মৃতিকে উদ্ধৃত করে তুরুমাভালবার মন্তব্যের প্রতিবাদ জানিয়ে আন্দোলনে সামিল হয়েছিল বিজেপির নেতা কর্মীরা।  সেই প্রতিবাদে সামিল ছিলেন খুসবুও। আর প্রতিবাদে সামিল হওয়ার কারণে তাকে আটক করা হয়। ভিসিকে-র প্রধান থোল বলেছেন হিন্দু সতানত ধর্ম ও মনস্মৃতিতে মহিলাদের গণিকা হিসেবে তুলে ধরা হয়েছে। নিম্নবর্ণের পাশাপাশি ব্রাহ্মণ ধর্মের মহিলাদের ক্ষেত্রেই এটি প্রযোজ্য বলে দাবি করেছিলেন তিনি। 

খুসবু আটক হওয়ার পর রাজ্যের শাসকদল এআইডিএমকে-কেও নিশানা করেন। তিনি বলেনে অন্যান্য রাজনৈতিক দলগুলি প্রতিবাদ কর্মসূচি গ্রহণ করতে পেরেছে। কিন্তু বিজেপি প্রতিবাদ কর্মসূচি পালনে বাধা দেওয়া হয়েছে। তিনি আরও বলেন রাজ্যের মুখ্যমন্ত্রী পালান্নস্বামী ভিসিকে-কে ভয় পাচ্ছেন।চিদম্বরম এলাকায় প্রতিবাদ জানাতে যাচ্ছিলন খুসবু সুন্দর। কিন্কু মুটুকাদুর কাথে মামল্লাপুরমে তাঁকে গ্রেফতার করে পুলিশ।