একে বিজেপি-র তীব্র আক্রমণ সামাল দেওয়া। তার সঙ্গে যোগ হলো নির্বাচন কমিশনের নোটিশ। দিল্লি নির্বাচনের আগে সময়টা ভাল যাচ্ছে না মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল-এর। একটি ভিডিও টুইটার-এ পোস্ট করার জন্য কেজরিওয়াল- কে নোটিশ পাঠিয়েছে নির্বাচন কমিশন। 

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, গত ৩ ফেব্রুয়ারি টুইটার-এ একটি ভিডিও পোস্ট করেছিলেন দিল্লির মুখ্যমন্ত্রী। এর পরেই নির্বাচন কমিশন-এ অভিযোগ দায়ের করে বিজেপি। তাদের অভিযোগ ছিল, 'সাম্প্রদায়িক ঘৃণা এবং বিদ্বেষ ছড়িয়ে ভোট আদায়ের উদ্দেশ্যে ই ভিডিও পোস্ট করেছেন কেজরিওয়াল।' ওই ভিডিও কমিশন-এর আদর্শ আচরণবিধির বিরোধী বলেও অভিযোগ করেছিল বিজেপি।

শনিবার বিকেল পাঁচটার মধ্যে নোটিশ-এর জবাব দেওয়ার জন্য কেজরিওয়াল-কে নির্দেশ দিয়েছে নির্বাচন কমিশন। শনিবারই দিল্লিতে বিধানসভা নির্বাচন রয়েছে। 

প্রাথমিকভাবে নির্বাচন কমিশন জানিয়ছে, ওই ভিডিও টুইটার-এ পোস্ট করে আদর্শ আচরণবিধি ভঙ্গ করেছেন কেজরিয়াল। কমিশন ওই নোটিশ- এ কেজরিওয়ালকে জানিয়ে দিয়েছে, শনিবার বিকেল পাঁচটার মধ্যে নোটিশ-এর জবাব না দিলে কেজরিওয়ালকে আর কিছু না জানিয়েই একতরফা সিদ্ধান্ত নেবে কমিশন। গত দশ দিনে এই নিয়ে দ্বিতীয়বার কেজরিওয়ালকে নোটিশ পাঠাল কমিশন।