শেষ কিনা ভুল ছবি সোশ্যাল মিডিয়া শেয়ার করলেন  বাংলার বিজেপির সভাপতি দিলীপ ঘোষ। আর যা নিয়ে রাজ্যরাজনীতি শুরু হয়ে গেছে জলঘোলা। দিলীপ ঘোষকে সোশ্য়াল মিডিয়ায় ছবি শেয়ার করা নিয়ে একহাত নিয়েছেন তৃণমূল নেতা পার্থ চট্টোপাধ্যায়। দাবি করা হয়েছে ভুল ছবি শেয়ার করেছেন বিজেপি নেতা। 

দিলীপ ঘোষ সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেন। যেখানে দেখা যাচ্ছে কৃষকরা চাষের জমিতে ছোট ছোট গাছ দিয়ে মোদী আর বিজেপি লিখেছে। আর এই ছবি শেযার করা করার সময় দিলীপ ঘোষ ক্যাপসানে লিখেছেন, এই ছবিটি দক্ষিণ দিনাজপুরের কুমারগঞ্জ কেন্দ্র থেকে তোলা হয়েছে। বাংলার কৃষকরা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে কৃতজ্ঞতা জানাচ্ছে। দিলীপ ঘোষের শেয়ার করা এই ছবি প্রশ্নেক মুখে পড়েছে। কারণ ফ্যাক্ট চেক টিম বলছেন এই ছবিটৈ আদৌ পশ্চিমবঙ্গের নয়। ছবিটি তোলা হয়েছিল বিহার থেকে। চলতি বছর ১২ জুলাই দেশের প্রথম সারির একটি ম্যাগাজিনের ফোটে গ্যারালিতে এই ছবিটে ছাপা হয়েছিল। আর বিহারের কামুর বিধানসভা কেন্দ্রের কোনও এলাকা থেকে তোলা হয়েছিল বলে দাবি করা হয়েছে। 

 

দিলীপ ঘোষের শেয়ার করা এই ছবি নিয়ে আসরে নেমেছেন তৃণমল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়। কারণ তিনি কটাক্ষের সুরে বলেছেন, কৃষকদের মধ্য সহানুভূতি জাগানোর জন্য নির্লিপ্তভাবে ভুয়ো সংবাদ প্রচারের চেষ্টা করা হচ্ছে। কৃষকদের এভাবে অপমান করা অত্যান্ত লজ্জাজনক ঘটনা বলেও জানিয়েছেন পার্থ চট্টোপাধ্যায়। একই সঙ্গে একটি ইংরেজি দৈনিকের খবরেরও কথা উল্লেখ করেছেন তিনি। সেই সংবাদ মাধ্যমটি দাবি করেছে খবরটি ভুয়ো।