বাণিজ্য নগরী মুম্বইয়ে ভয়াবহ দুর্ঘটনা। মহানগরীর ইসমাইল বন্দর এলাকায় একটি ভবনের প্রথম তলে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। সংবাদ সংস্থা এএনআই এর তরফ থেকে জানা গিয়েছে, শনিবার সন্ধ্যা ৬ টার দিকে ঘটে এই অগ্নিকাণ্ড। আগুন লাগার ২৪ ঘন্টা পেরিয়ে গেলেও এটি পুরোপুরি নিভানো যায়নি। এই দুর্ঘটনায় যদিও কোনও হতাহতের খবর পাওয়া যায়নি। আগুন নিয়ন্ত্রণে আনতে রবিবার ৯ টি ফায়ার ব্রিগেডের ইঞ্জিন উপস্থিত হয়েছে। 

প্রতিবেদনে বলা হয়েছে, ঘটনাস্থলে আগুন নিভানোর রবিবার পর্যন্ত  ৯ টি ফায়ার ইঞ্জিন এবং ৭ টি জাম্বু ট্যাঙ্কার উপস্থিত ছিল। রবিবার ইসমাইল বন্দর কাটারি মার্কেট এলাকায় অবস্থিত জুমা মসজিদের নিকটে ইসমাইল ভবনের প্রথম তলায় আগুন লাগে। আগুন দেখে, এটি একটি বিশাল রূপ নিয়েছিল। স্থানীয় বাসিন্দারাই ফায়ার ব্রিগেডকে এই খবর দিয়েছে। এর পরে আগুন নিভানোর জন্য দমকলের পাঁচটি ইঞ্জিন ঘটনাস্থলে পৌঁছে। 

আগুনের শিখা দেখে ঘটনাস্থলে আরও ফায়ার টেন্ডার ও জাম্বু ট্যাঙ্কার প্রেরণ করা হয়। আগুন লাগার পরে সেখানে উপস্থিত লোকেদের যত তাড়াতাড়ি সম্ভব উদ্ধার করা হয়। সর্বশেষ তথ্য মতে, রবিবার রাত পর্যন্ত দুর্ঘটনায় প্রাণহানির খবর নেই। এখনও আগুন নিয়ন্ত্রণের চেষ্টা চলছে। তবে আগুন লাগার কারণ এখনও জানা যায়নি।