মর্মান্তিক দুর্ঘটনা ঘটে গেল বিহারে। আবারও উঠছে মেয়েদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন। চলন্ত গাড়িতে এক তরুণীকে গণধর্ষণের অভিযোগ উঠল চার যুবকের বিরুদ্ধে।

ঘটনাটি ঘঠেছে বিহারের ছাপড়া এলাকায়। অভিযোগ, শুক্রবার রাতে একা একা বাড়ি ফিরছিল ওই তরুণী। আচমকাই একটি গাড়ি এসে তাঁকে তুলে নেয়। গাড়ির মধ্যে ছিল চার যুবক। অভিযোগ চলন্ত গাড়ীর মধ্যেই তাঁকে ধর্ষণ করে, গার্খা এলাকার কাছে একটি জায়গায় তাকে ছুঁড়ে ফেলে দেওয়া হয়। 

এদিন অভিযোগকারী তরুণী তাঁর পরিবারের সঙ্গে এসে এদিন ভেলদি থানায় একটি অভিযোগ দায়ের করে। তাঁদের অভিযোগের তীর রানা প্রতাপ সিং নামে এক ব্যক্তির বিরুদ্ধে। অভিযোগ অনুযায়ী পুলিশের তরফ থেকে তার বাড়িতে হানা দেওয়া হলেও রানা প্রতাপ সিং-এর কোনও হদিশ পাওয়া যায়নি। এছাড়া ঘটনাটি যে অঞ্চলে ঘটেছে বলে জানা গিয়েছে, সেখানেও তদন্তের জন্য গিয়েছিলেন পুলিশ। 

বৃষ্টির জল জমেছে স্ট্যাচু অব ইউনিটিতে,ভাইরাল ভিডিও দেখে নিন্দায় সরব নেটিজেনরা

অভিযোগের ভিত্তিতেই অভিযুক্ত রানা প্রতাপ সিং-এর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। ভেলদি থানার সাব ইন্সপেকটার শিবনাথ রাম-এর কথায় অভিযোগকারী তরুণীর মেডিকেল পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। মেডিকেল রিপোর্টের ভিত্তিতেই প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলে জানায় পুলিশ।