'বাজি ধরে' প্রকাশ্যে নতুন বউকে চুমু খেয়ে বিপাকে বর, মহিলা থানায় গিয়ে নালিশ ঠুকলেন

| Dec 01 2022, 10:58 PM IST

wedding geenral

সংক্ষিপ্ত

বিয়ের অনুষ্ঠান চলছিল। বর আর কনে মালাবদলের অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন। মালাবদলও নির্বিঘ্নে সম্পন্ন হয়। তারপরই নবদম্পতি পাশাপাশি বসেব। সেই সময়ই বর প্রকাশ্যেই কনকে চুমু খান। তাতেই ক্ষুব্ধ হয়ে ওঠেন মহিলা।

 

আচমকাই বিয়ের অনুষ্ঠান মঞ্চ ত্যাগ করলেন নববধূ। সোজা ছুটলেন থানায়। পুলিশকে জানিয়ে দিলেন তিনি আর আর নতুন বরের সঙ্গে ঘর করবেন না। কিন্তু কারণ কী? এই প্রশ্নটাই উঠছেতো? উত্তর হল নতুন বর বিয়ের অনুষ্ঠান মঞ্চে সকলের সামনেই নতুন কনেকে চুমু খেয়েছিল। তাতেই রীতিমত রেগে গিয়ে নববধূ পুলিশের কাছে গিয়ে নালিশ ঠুকলেন। এই ঘটনা ঘটেছে উত্তর প্রদেশের সম্বল জেলায়।

গত ২৮ অক্টোবর বিয়ের আসর বসেছিল সম্বল জেলার পুওয়াসা গ্রামে। বিয়ের অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথির সংখ্যা ছিল ৩০০। বিয়ের অনুষ্ঠান মঞ্চেই সকলের সামনে নতুন বর তাঁর স্ত্রীকে চুমু খেয়েছিলেন। তাতেই রীতিমত মেজাজ হারান নতুন বউ। তিনি জানিয়েছেন, এক ব্যক্তি যদি ৩০০ জন আমন্ত্রিতের সঙ্গে নিজেসে নিয়ন্ত্রণ করতে না পারেন তাহলে ভবিষ্যতে সেই ব্যক্তি কেমন আচণ করবেন? প্রকাশ্যে অনুষ্ঠান মঞ্চে বর তাকে চুমু খেয়েছে - এটা কিছুতেই মেনে নিতে পারেননি নতুন বউ। তাতেই স্বামীর সঙ্গে না থাকার সিদ্ধান্ত নিয়েছেন। আর সেটাই জানিয়ে এসেছেন পুলিশের কাছে।

Subscribe to get breaking news alerts

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বিয়ের অনুষ্ঠান চলছিল। বর আর কনে মালাবদলের অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন। মালাবদলও নির্বিঘ্নে সম্পন্ন হয়। তারপরই নবদম্পতি পাশাপাশি বসেব। সেই সময়ই বর প্রকাশ্যেই কনকে চুমু খান। তাতেই ক্ষুব্ধ হয়ে ওঠেন মহিলা।

করেনর পরিবার তাঁকে শান্ত করার চেষ্টা করে। কিন্তু মহিলা কিছুতেই মেনেনিতে পারেননি। মহিলাকে নিয়ে তাঁর এক আত্মীয় থানায় যেতে বাধ্য হয়। সেখানেই গিয়েই নবদম্পতি চুক্তি করে আদালা থাকার সিদ্ধান্ত নিয়েছে। মহিলার এক আত্মীয় জানিয়েছেন, তাঁরা যেহেতু আলাদা হয়ে গেছে তাই আর পুলিশের পদক্ষেপের প্রয়োজন নেই।

অন্যদিকে বিয়ের অনুষ্ঠানে হাজির এক ব্যক্তি জানিয়েছিলেন কনে নিজেই বিয়ের অনুষ্ঠান মঞ্চে বরকে চুমু খাওয়ার জন্য উস্কে দিয়েছিলেন। বাজি ধরেছিলেন বরের সঙ্গে। বাজির শর্ত ছিল প্রকাশ্যে বর যদি বিয়ের অনুষ্ঠান মঞ্চে তাঁকে চুমু খেতে পারে তাহলে কনে বরকে ১৫০০ টাকা দেবে। আর বর যদি ব্যর্থ হয় তাহলে সে কনেকে ৩ হাজার টাকা দেবে। কনের সম্পত্তি নিয়েই বর প্রকাশ্যে চুমু খেয়েছিলেন। কিন্তু থানায় গিয়ে বর যখন সেই চুক্তির কথা উল্লেখ করে তখন কনে তা অস্বীকার করেন। থানায় গিয়ে চুক্তি করে আলাদা হলেও আইনত বিচ্ছেদের জন্য বর আর কনে- দুজনেই আইনি বিচ্ছেদ নিতে হবে।