Asianet News BanglaAsianet News Bangla

Money Shower: গুজরাতি গায়িকাকে স্নান করানো হল টাকায়, ঝড় তুলেছে বিতর্কিত ঘটনার ভিডিও, দেখুন

লোকসঙ্গীত শিল্পী উর্বশী রাদাদিয়াকে (Urvashi Radadiya) টাকা দিয়ে স্নান করানোর ভিডিও ভাইরাল। গুজরাটে (Gujarat) শ্রী সমস্ত হিরাবাদী গোষ্ঠীর (Shri Samast Hiravadi Group) আয়োজিত এই অনুষ্ঠান নিয়ে বিতর্ক তৈরি হয়েছে। 
 

Gujarati folk singer showered with bucketful of cash during show in viral video. Internet reacts ALB
Author
Kolkata, First Published Nov 21, 2021, 12:02 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

মঞ্চে গান গাইছেন জনপ্রিয় লোক গায়িকা। আর তাঁকে স্নান করিয়ে দেওয়া হচ্ছে এক বালতি, না জল নয়, নগদ দিয়ে। হ্যাঁ, ঠিক এইরকমই একটি ভিডিও ভাইরাল (Viral Video) হয়েছে সোশ্যাল মিডিয়ায়। নগদ দিয়ে গায়িকাকে স্নান করিয়ে দেওয়ার সেই দৃশ্য হইচই ফেলেছে সোশ্যাল মিডিয়া। এই ঘটনা নিয়ে তৈরি হয়েছে মিশ্র প্রতিক্রিয়া। 

ভিডিওটি গুজরাটি (Gujarat) লোকগীতির সঙ্গীত শিল্পী উর্বশী রাদাদিয়ার (Urvashi Radadiya)। গায়িকা নিজেই ইনস্টাগ্রামে ভিডিওটি পোস্ট করেছেন। ভিডিওতে তাঁকে এক অনুষ্ঠানে মঞ্চে বসে গান গাইতে দেখা যাচ্ছে। মঞ্চটি আগে থেকেই বিভিন্ন মুদ্রার নোটে ভরা ছিল। তারপর এক সাদা জামা-প্যান্ট পরিহিত ব্যক্তি একটি বালতি নিয়ে এগিয়ে আসতে দেখা যায়। বালতিটি ভরা বিভিন্ন মুদ্রার নোটে, যার বেশিরভাগই ছিল ৫০০ টাকার নোট। গায়িকা গান গাইছেন, সেই অবস্থাতেই তিনি বালতিটি গায়িকার মাথার উপর উপুর করে দেন। অবস্থা এমন দাঁড়ায় যে গায়িকাকে গান হারমোনিয়ামের উপর থেকে নোট সরিয়ে পাশে রেখে তবে গাইতে হয়। 

ভিডিওটি ইনস্টাগ্রামে পোস্ট করার পর থেকেই ভাইরাল হয়েছে। ঘটনাটি ঘটেছে গুজরাটে। জানা গিয়েছে অনুষ্ঠানটি ছিল গুজরাটের শ্রী সমস্ত হিরাবাদী গোষ্ঠীর (Shri Samast Hiravadi Group) আয়োজিত। সেখানেই সঙ্গীত পরিবেশন করতে গিয়েছিলেন উর্বশী রাদাদিয়া। শুধু ওই ব্যক্তিই টাকা ভরা বালতি উর্বশীর মাথায় উজার করে ঢেলে দেননি, গান চলাকালীন মঞ্চের আশপাশে দাঁড়িয়ে থাকা ব্যক্তিবর্গও সমানে পড়ে থাকা নোট গুলি বাতাসে উড়িয়ে যাচ্ছিলেন। সেই অবস্থাতেই গান চলে। পরে ওই সাদা পোশাকে থাকা ব্যক্তিকে, গায়িকার সামনে থেকে দুই হাতে নোট ওড়াতেও দেখা যায়। 

দেখে নেওয়া যাক ভাইরাল ভিডিওটি -

অনলাইনে পোস্ট করার পর থেকে ভিডিওটি বহু মানুষ লাইক এবং শেয়ার করেছেন। তবে, ভিডিওটি নিয়ে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে। এই অর্থের বৃষ্টি দেখে একদিকে কেউ কেউ 'গুজরাটি গানের শক্তি'। বলেছেন, 'জয় জয় গরবী গুজরাত'। তখন অন্যদিকে, একজন প্রতিষ্ঠিত লোকশিল্পীর দিকে ওই ভাবে টাকা ছোঁড়াটা তাঁকে অপমান করা বলে মনে করেছেন অনেকে। তাঁদের মতে এটা ড্যান্সাবার সংস্কৃতি। সেখানে একটি উচ্চমানের সঙ্গীতানুষ্ঠান চলছিল, কোনও চটুল নাচগান হচ্ছিল না। সেই সঙ্গে এই বিপুল পরিমাণ ক্যাশ কোথা থেকে এল, সেই নিয়েও প্রশ্ন উঠেছে। 

Follow Us:
Download App:
  • android
  • ios