উপহার তো উপহারই হয়। মা-বাবা হোক বা অন্য কারো দেওয়া, উপহারের মধ্যেই লুকিয়ে থাকে ভালোবাসা। সে উপহারের মূল্য যতই হোক না কেন। 

তবে বিএমডব্লিউ উপহার হলে যে কেউ লুফে নিতে চাইবেন, কিন্ত হরিয়ানাতে ঘটল ঠিক উল্টো ঘটনা। হরিয়ানার বছর ২১-এর যুবক আকাশ, ৩৫ লক্ষ টাকা দামের বিএমডব্লিউ ভাসিয়ে দিলেন জলে। হরিয়ানার এই যুবক মা-বাবা কাছে উপহারস্বরুপ চেয়েছিল জাগুয়ার কিন্ত মা-বাবা তাকে কিনে দেয় বিএমডব্লিউ-এর এন্ট্রি লেভেলের মডেল। আর তাতেই মাথা গরম হয়ে যায় ছেলের। ছেলের কথায় এত সস্তার গাড়ী তাঁর চাই না। তাই রাগের মাথায় নদীতে ভাসিয়ে দেয় গাড়িটি। নদীতে গাড়ি ভাসিয়ে দেওয়ার ভিডিয়োও বানায় আকাশ। উপহারবশত আকাশ যে জাগুয়ার চেয়েছিল তা ভারতীয় বাজারে শুরুর মূল্য প্রায় ৪০ লক্ষ, কিন্ত তাঁর মা-বাবা তাঁকে দেন ৩৫ লক্ষ টাকা দামের বিএমডব্লিউ আর তাতেই ছেলের এই কীর্তি। 

এই ঘটনায় রীতিমতো শোরগোল পড়ে যায় ওই এলাকায়। যমুনানগরের কাছে নদীর মাঝে পাঁকে আটকে যায় সাদা রং-এর বিএমডব্লিউটি, পরে গাড়িটির ড্রাইভার ও স্থানীয়রাই গাড়িটি উদ্ধারের ব্যবস্থা করেন। ছোট স্পিডবোটে করে টেনে বার করা হয় গাড়িটি। এই ঘটনায় পরে পুলিশ কেস ও করা হয়।