Asianet News Bangla

করোনা মহামারির মধ্যেই বিহারে আজ অমিত শাহ-এর সভা, কাল বাংলায়

বিহারে বেজে উঠল ভোটের দামামা

রবিবার অমিত শাহ অনলাইনে বক্তৃতা দেবেন রাজ্যবাসীর উদ্দেশ্যে

এই নিয়ে বিহার বিজেপিতে সাজো সাজো রব

কাল অমিত সাহ বক্তৃতা দেবেন পশ্চিমবঙ্গে

 

Home Minister Amit Shah's virtual rally in Bihar today
Author
Kolkata, First Published Jun 7, 2020, 2:54 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বিহারে বিধানসভা নির্বাচন হতে পারে অক্টোবরে-নভেম্বর মাসে, এমনটাই মনে করা হচ্ছে। সামাজিক দূরত্বের বিধি মেনে বুথে বুথে গিয়ে মানুষ ভোট দেবেন, না ভারতে এই ভোটেই প্রথমবার অনলাইন ভোটিং হবে, তা এখনও ঠিক করা যায়নি। কিন্তু, রবিবার থেকেই শুরু হয়ে যাচ্ছে বিজেপির প্রচার। বিজেপির প্রাক্তন সর্বভারতীয় সভাপতি তথা কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ রবিবার একটি অনলাইন সভার মাধ্যমে বিহারবাসীর উদ্দেশে বক্তব্য রাখবেন।

কোভিড-১৯ এর প্রাদুর্ভাবে কোনও বড় মাপের রাজনৈতিক সমাবেশ করা যাচ্ছে না। তাই বিজেপি দেশে বহু সংখ্যক 'ভার্চুয়াল সমাবেশ'-এর মাধ্যমে মোদী সরকারের দ্বিতীয় মেয়াদের প্রথম বছরে সরকারের সাফল্যের কথা তুলে ধরার পরিকল্পনা করেছে। তারই সূচনা হচ্ছে এদিন বিহার দিয়ে। সব প্রদেশ ছেড়ে বিহার থেকে এই প্রচার অনুষ্ঠান শুরু করার কারণ এই বছরের নির্বাচন। তাই মোদী সরকারের সাফল্য প্রচারের সঙ্গে সঙ্গে বিধানসভা ভোটের প্রচারও করবেন অমিত শাহ, এমনটাই মনে করছে রাজনৈতিক মহল।

করোনাভাইরাস মহামারির মধ্যে এই অনুষ্ঠানটিকে সফল করতে মরিয়া গেরুয়া শিবির। বিহারের বিজেপি নেতারা জানিয়েছেন, অমিত শাহ-এর বক্তৃতা শুনতে দলের পক্ষ থেকে রাজ্যে ৭২,০০০ এরও বেশি বুথের ব্যবস্থা করেছে। বিহারে বিজেপি নীতীশ কুমারের জেডি (ইউ) এবং রাম বিলাস পাসওয়ানের লোক জনশক্তি পার্টির সঙ্গে জোটে রয়েছে।

বিহারের পরের দিনই অমিত শাহ-এর অনলাইন সভা হবে পশ্চিমবঙ্গে। পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচন আগামী বছর হওয়ার কথা। অমিত শাহ-এর সভা দিয়ে রাজ্যে বিজেপি এর বিশেষ অনলাইন প্রচারের সূচনা করবে। টানা আটদিন অনলাইনে বক্তব্য  রাখবেন দলের বিভিন্ন নেতা।

 

Follow Us:
Download App:
  • android
  • ios