বিয়ের শোভাযাত্রা মুহূর্তের মধ্যে শোকের যাত্রা হয়ে উঠল। বিয়ের কয়েক ঘণ্টা আগেই আত্মহত্যা করলেন ২৪ বছরের এক সফটওয়্যার ইঞ্জিনিয়ার। বর যাত্রীর সঙ্গেই ওই যুবক ভবনে এসেছিলেন। ভবনের একটি মেকআপ রুমে নিজের সাজপোশাক ঠিক করতে ঢোকেন। সেখান থেকেই প্রস্তুত হয়ে বিয়ে করতে যাওয়ার কথা ছিল। কিন্তু অনেকক্ষণ ভিতর থেকে দরজা বন্ধ থেকে বাকিদের সন্দেহ হয়। দরজা ভাঙলে তাঁকে ঝুলন্ত অবস্থায় দেখতে পাওয়া যায়।  সকাল ১০টার সময় ঘটনাটি ঘটেছে। কয়েক ঘণ্টা পরেই বিয়ের শুভক্ষণ ছিল বলে যুবকের আত্মীয় স্বজন জানিয়েছে। 

মহারাষ্ট্র নাটকে এবার পওয়ার-ঠাকরে বৈঠক, তৈরি আছে প্ল্যান বি

যুবকের এক আত্মীয় বিয়ে উপলক্ষ্যেই এসেছিলেন। তিনি বলেন, অনেকক্ষণ থেকে দরজা বন্ধ ছিল। বার বার দরজায় ধাক্কা দেওয়া হয়। কিন্তু ওই যুবক কোনও উত্তর দিচ্ছিলেন না। ফোন করা হয়। কিন্তু ফোন ধরছিলেন না। বাধ্য হয়েই দরজা ভাঙতে হয়। দরজা ভেঙে আমরা যা দেখলাম, তার জন্য মোটেই প্রস্তুত ছিল না।

হরিদ্বারের হর কি পৌরী-তে বোমা হামলার হুমকি, সরাসরি ফোন মুখ্যমন্ত্রীকেই 

যাঁরা হায়দরাবাদের বাইরে থেকে এসেছিলেন, তাঁরা অনেকেই  যেখানে বিবাহ বাসরের আয়োজন করা হয়, সেখানে চলে গিয়েছিলেন। তাঁদের ফোনে সব কিছু জানাতে স্তম্ভিত হয়ে পড়েন। জানা গিয়েছে ২৪ বছরের ওই যুবক একটি বেসরকারি সংস্থায় কর্মরত ছিলেন। কিন্তু কেন তিনি সুইসাইড করেছেন, সেই বিষয়ে পরিবারের সদস্যরা কোনও তথ্য দিতে পারেননি।  মৃতদেহের কাছ থেকে কোনও সুইসাইড নোট উদ্ধার করা যায়নি। ময়নাতদন্তের রিপোর্ট আসার পরেই  হায়দরাবাদ পুলিশ তদন্ত শুরু করবে বলে জানা গিয়েছে।