Asianet News BanglaAsianet News Bangla

হাতি উদ্ধারে মর্মান্তিক দুর্ঘটনা, মহানদীতে ছটফট করতে করতে তলিয়ে গেল গোটা টিম, দেখুন ভিডিও

কটকের মুন্ডালি ব্রিজের কাছে মহানদী নদীতে আটকে থাকা একটি হাতি উদ্ধার অভিযান কভার করতে গিয়েছিলেন সাংবাদিক। তাদের সঙ্গে পাঁচজন ODRAF সদস্য ছিলেন

Jumbo rescue operation turns tragic in Odisha as journalist, ODRAF personnel die bpsb
Author
Kolkata, First Published Sep 28, 2021, 1:56 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

মহানদীর বুকে আটকে থাকা একটি হাতিকে উদ্ধার করতে গিয়ে মর্মান্তিক দুর্ঘটনা। স্থানীয় টিভি চ্যানেলের সাংবাদিক (regional TV channel journalist) সহ মৃত্যু হল উদ্ধারকারী দলের। সেই ভিডিও ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়। সাংবাদিক অরিন্দম দাস এবং তার ক্যামেরাম্যান সহকর্মী প্রভাত সিনহা (Journalist Arindam Das and his cameraman colleague Prabhat Sinha) শুক্রবার ভোর থেকে কটকের মুন্ডালি ব্রিজের কাছে মহানদী নদীতে (Mahanadi river in Odisha) আটকে থাকা একটি হাতি উদ্ধার অভিযান (rescue operation of an elephant) কভার করতে গিয়েছিলেন। তাদের সঙ্গে পাঁচজন Odisha Disaster Rapid Action Force সদস্য ছিলেন।  

জনপ্রিয় টিভি চ্যানেল ওটিভির চিফ রিপোর্টার এবং ক্যামেরাম্যান অরিন্দম দাস এবং প্রভাত সিনহা, ব্যারেজের পিলারের কাছে জলের প্রবল স্রোতে ডুবে যান। তাদের সঙ্গে ওডিআরএএফের কর্মীরাও ছিলেন।

তাঁদের গুরুতর আহত অবস্থায় উদ্ধার করা হয়। পাঁচজন ওডিআরএএফ কর্মী এবং ওটিভি সাংবাদিকরা মহানদী নদীর জলের প্রবল স্রোতের কাছে হার মানেন। 

 

হাসপাতালের এমার্জেন্সি বিভাগের চিকিৎসক ভুবনানন্দ মহারানা বলেন, সাংবাদিককে উদ্ধার করে মৃত ঘোষণা করা হয়। দ্রুত এসসিবি মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া হলেও শেষরক্ষা হয়নি। ক্যামেরাম্যান প্রভাত সিনহা এবং ওডিআরএএফ কর্মীদের অবস্থা খুবই আশঙ্কাজনক বলে জানানো হয় হাসপাতালের তরফে। 

Jumbo rescue operation turns tragic in Odisha as journalist, ODRAF personnel die bpsb

Jumbo rescue operation turns tragic in Odisha as journalist, ODRAF personnel die bpsb

"

Follow Us:
Download App:
  • android
  • ios