গত কয়েকদিন ধরেই কর্ণাটক সরগরম রয়েছে স্যান্ডেলউড ড্রাগ মামলা নিয়ে। রাজ্যের একাধিক অভিনেতা-অভিনেত্রীর নাম জড়িয়েছে এই মাদক মামলায়। আর এই মামলাতেই ফেঁসে আপাতত দেলে অভিনেত্রী সানজনা গালরানি। জোরকদমে চলছে তাঁর জামিনের চেষ্টা। এর মধ্যেই তাঁর সম্পর্কে উঠে এল এক চাঞ্চল্যকর খবর। কর্ণাটকের বিখ্যাত নিউজ চ্যানেল সুবর্ণা নিউজ  সামনে নিয়ে  এল সনজনা সম্পর্কে এক অবাক করা কাহিনি। 

কন্নর ফিল্ম ইন্ডাস্ট্রিতে সনজনা গালরাণী নামে পরিচিত হলেও এই অভিনেত্রীর আসল নাম  অর্চনা মনোহর গালরানি। এখানেই শেষ নয়। জানা যাচ্ছে দু'বছর আগে ইসলাম গ্রহণ করেছিলেন এবং নিজের নাম পরিবর্তন করে মাহিরা রাখেন। 

 

 

সুবর্ণা নিউজ চ্যানেলের অনুসন্ধান  অনুযায়ী, ২ বছর আগে সনজনা তার ধর্ম পরিবর্তন করেছিলেন। সানজানা মুসলিম ধর্ম গ্রহণ করেছিলেন এবং নিজের নতুন নাম  মহিরা রাখেন । চ্যানেলের কাছে এই বিষয়ে জোরদার প্রমাণ রয়েছে, যে সানজানা ধর্মান্তরিত হন। এই নিয়ে এফিডেভিট, বেঙ্গালুরুর মসজিদের শংসাপত্র সবকিছু নথি পেয়েছে ওই খবরের চ্যানেলটি।  

 

 

ওই শংসাপত্র অনুসারে ২০১৮ সালের ৯ অক্টোবর থেকে সানজনা ধর্ম পরিবর্তনের পর মাহিরা নাম গ্রহণ করেছেন। আজিজ পাসা নামে এক চিকিৎসকেও বিয়ে করেন সানজনা।

 

 

প্রসঙ্গত উল্লেখ্য, কিছু দিন আগে সেন্ট্রাল ক্রাইম ব্রাঞ্চ (সিসিবি) স্যান্ডালউড ড্রাগ মামলায় কন্নর অভিনেত্রী সানজনা গালরানির বাড়িতে অভিযান চালায়। সানজানার মোবাইল, ল্যাপটপ ও অন্যান্য কাগজপত্র সিল করা হয়। ৮ ই সেপ্টেম্বর এই মামলায় সানজনা ও অভিনেত্রী রাগিনী দ্বিবেদী সহ ৬ জনকে গ্রেফতার করা হয়। অভিনেত্রী রাগিনীকে এনডিপিএস আইনে গ্রেফতার করা হয়েছিল।